শাহরুখের ভাইরাল ছবিটি কয়েক বছর আগের

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ২৬ অক্টোবর ২০২১
২০১৭ সালের ১৬ মার্চ এই ছবি প্রকাশ হয়েছে শোবিজ অঙ্গনের আলোচিত সংবাদমাধ্যম ‘ফিল্মিবিট’র প্রতিবেদনে

মাদক মামলায় কারাগারে যাওয়া পুত্র আরিয়ান খানকে মুক্ত করতে দৌড়ঝাঁপ করছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। কিন্তু দফায় দফায় জামিন আবেদন করেও কোনো ফল মিলছে না। স্বভাবতই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে শাহরুখের পরিবার। ‘কিং খান’ খাওয়া-ঘুমও ছেড়ে দিয়েছেন বলে খবর বেরিয়েছে।

এরই মধ্যে অনলাইনে ছড়িয়ে পড়েছে শাহরুখ খানের একটি ছবি। যেখানে গাড়িতে বসা কালো জামা পরিহিত শাহরুখের মুখে কাঁচাপাকা দাড়ি-গোঁফ দেখা যাচ্ছে, তার চোখ হয়ে আছে লালচে। পুরো মুখেই এক বিপর্যয়কর অবস্থার প্রকাশ।

এই ছবিটিকে সাম্প্রতিক দাবি করে ফেসবুক, টুইটারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের অনেক পোস্টে বলা হচ্ছে, আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর ‘শাহরুখ’র এ অবস্থা হয়েছে। নাওয়া-খাওয়া ছেড়ে ‘কিং খান’র এ হাল হয়েছে।

thequint.jpg

২০১৭ সালের ১৬ মার্চ এই ছবি প্রকাশ হয়েছে অনলাইন নিউজ প্লাটফর্ম ‘দ্য কুইন্ট’র প্রতিবেদনে

‘সন্তানদের সময় না দেওয়ায়, সন্তানরা কার সঙ্গে ঘুরছে সে বিষয়ে খোঁজ না রাখায়’ শাহরুখের আজ এ হাল হয়েছে বলেও অনেক পোস্টে দাবি করা হয়।

তবে যাচাই করে দেখা গেছে, যে ছবিটি ছড়ানো হয়েছে তা কয়েক বছর আগের। মূলধারার কিছু সংবাদমাধ্যমে এ ছবিসহ ২০১৭ সালের ১৬ মার্চ খবর প্রকাশ হয়েছে।

jagonews24

‘দ্য কুইন্ট’র প্রতিবেদনের একাংশ

অনলাইন নিউজ প্ল্যাটফর্ম ‘দ্য কুইন্ট’ ২০১৭ সালের ১৬ মার্চ বিকেলে এ ছবিসহ একটি প্রতিবেদন প্রকাশ করে। ছবির ক্যাপশন না দিলেও প্রতিবেদনে বলা হয়, অভিনেত্রী আলিয়া ভাটের ২৪তম জন্মদিনে তার বাসায় যাওয়ার সময় শাহরুখের গাড়ির চাকা এক পাপারাজ্জির পায়ের ওপর দিয়ে চলে গেছে। তখনই শাহরুখ ওই পাপারাজ্জিকে হাসপাতালে পাঠান এবং তার চিকিৎসার সব খরচ দেবেন বলে নিশ্চিত করেন।

একই দিন শোবিজ অঙ্গনের আলোচিত সংবাদমাধ্যম ‘ফিল্মিবিট’ একই ছবি দিয়ে প্রতিবেদন প্রকাশ করে। শাহরুখ খানের গাড়ি এক ফটোগ্রাফারের পায়ের ওপর দিয়ে চলে গেছে উল্লেখ করে প্রতিবেদনে পরিস্থিতি সামলাতে ‘বলিউড বাদশাহ’র তৎপরতা তুলে ধরা হয়।

jagonews24

২০১৭ সালের ১৬ মার্চ প্রায় একই রকমের ছবি প্রকাশ হয় ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’র প্রতিবেদনে

ওই প্রতিবেদনে অবশ্য আলিয়া ভাটের জন্মদিনের আয়োজনে অংশ নেওয়া তার সে সময়কার প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রা, পরিচালক করণ জোহরসহ কয়েকজনের ছবি প্রকাশ হয়।

ঠিক একই ছবি না হলেও শাহরুখের একই পোশাক ও একই চেহারার ছবিসহ প্রতিবেদন প্রকাশ হয় ‘এনডিটিভি’, ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’সহ কয়েকটি সংবাদমাধ্যমে।

jagonews24

২০১৭ সালের ১৬ মার্চ প্রায় একই রকমের ছবি প্রকাশ হয় ‘এনডিটিভি’র প্রতিবেদনে

আরিয়ানের গ্রেফতার-পরবর্তী শাহরুখের ‘দশা’ বলে যে ছবি ছড়ানো হয়েছে, সেটি অবশ্য পুরোনো ছবি থেকে খানিকটা ক্রপ (ছেঁটে নেওয়া) করা বলে স্পষ্ট সচেতন নেটিজেনদের কাছে।

এইচএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]