আসছে ‘কৃষ ৪’, গানও গাইবেন হৃতিক রোশন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৮ পিএম, ২৭ অক্টোবর ২০২১

বলিউডের সুপারহিরো ‘কৃষ’। এই চরিত্র দিয়ে ছোট বড় সবার মনে জায়গা করে নিয়েছেন হৃতিক রোশন। এরই মধ্যে তিনটি কিস্তি মুক্তি পেয়েছে এই সিরিজের। এবার আসতে চলেছে ‘কৃষ ৪’।

ছবিটির জন্য নতুন চমক হলো এতে গান গাইবেন হৃতিক। এই খবরটি ‘কৃষ’ ভক্তদের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

রাকেশ রোশন যথারীতি এটি পরিচালনা করবেন। পরিচালক এই মুহূর্তে ছবিটির চিত্রনাট্য পর্যালোচনা করছেন, যা এরইমধ্যে লেখা হয়েছে।

একটি বিনোদন পোর্টালের সাথে সাক্ষাৎক্ষারে বলিউডের নামি প্রযোজক-পরিচালক রাকেশ বলেন, তিনি ‘কৃষ ৪’ নিয়ে ব্যস্ত রয়েছেন। খুব দ্রুতই ছবির কাজটি শুরু করতে চান। বর্তমানে ছবির সংগীতের কাজ শুরু হয়েছে।

বরাবরই রাকেশ রোশন তার চলচ্চিত্রে সংগীতকে বিশেষ গুরুত্ব দিয়ে থাকেন। শ্রুতিমধুর গানের জন্য তার ছবিগুলোর সুনাম রয়েছে। এবারেও তিনি কিছু গান নিয়ে আসতে চাইছেন যা সবার মনে দাগ কাটবে। তারই একটি অংশ হিসেবে ছেলেকে দিয়ে গাওয়াবেন একটি গান।

আসছে ‘কৃষ ৪’, গানও গাইবেন হৃতিক রোশন

রাকেশ রোশন আরও বলেন, ‘হৃতিক ছবিতে গান করবেন। আশা করছি এটি ভাল গান হবে। হৃতিক রোশন এর আগে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবিতে ‘সেনোরিটা’ গানে কণ্ঠ দিয়েছে। সে ‘কাইটস’ ছবির টাইটেল ট্র্যাক গেয়েছে। সেগুলো সবার মন জয় করেছে। আশা করছি আরও একবার নিজের সংগীত প্রতিভার প্রমাণ দেবে হৃতিক।’

লকডাউন চলাকালীন হৃতিক রোশন তার পিয়ানো বাজানো এবং গান উপভোগ করার ভিডিও শেয়ার করেছিলেন। দেখে মনে হচ্ছে অভিনেতা তার নতুন গানের জন্য প্রস্তুত।

শেষ কিস্তি ‘কৃষ ৩’ ২০১৩ সালে মুক্তি পায়। সেখানে হৃতিকের পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাউত এবং বিবেক ওবেরয়কে দেখা গিয়েছিলো।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]