প্রতারক ব্যবসায়ীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁস, বিতর্কে জ্যাকলিন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৯ পিএম, ২৭ নভেম্বর ২০২১

কয়েকশো কোটি টাকা প্রতারণার মামলায় মূল অভিযুক্ত ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখর। সেই মামলার একজন গুরুত্বপূর্ণ সাক্ষী জ্যাকলিন। বলিউড অভিনেত্রী দাবি করেছিলেন, তিনি চন্দ্রশেখরকে চেনেন না।

কিন্তু এবার তার সঙ্গেই ফাঁস হলো ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। যা এরইমধ্যে ভাইরাল হয়েছে। সমালোচনা হচ্ছে জ্যাকলিনের চরিত্র নিয়েও।

এই ছবি ঘিরেই নতুন করে বিতর্ক ঘনিয়েছে। মনে করা হচ্ছে, এই ছবির জেরেই বিপদ বাড়তে পারে জ্যাকলিনের।

সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছে। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর। ইডি সূত্রে জানা গিয়েছে, চেন্নাইয়ে চারবার সাক্ষাৎ হয়েছে জ্যাকলিন ও চন্দ্রশেখরের। ছবিতে দেখা যাচ্ছে চন্দ্রশেখর জ্যাকলিনের গালে চুম্বন করছেন। আর সেই ছবি আয়নার প্রতিফলনে সেলফি হিসেবে তুলে রাখছেন।

অভিযোগ, তার হাতে ধরা আইফোন ১২ ফোনটি দিয়েই তিনি ইজরায়েলের সিমকার্ডের সাহায্যে প্রতারণা করেছিলেন চন্দ্রশেখর।

এই মুহূর্তে দিল্লির রোহিণী জেলে বন্দি রয়েছেন চন্দ্রশেখর। অভিযুক্তের বিরুদ্ধে মূল অভিযোগ, এক বছর ধরে জনৈক ব্যবসায়ীর কাছ থেকে ২০০ কোটি টাকা নিয়ে আর ফেরত দিচ্ছেন না।

এছাড়াও ২০টি বিভিন্ন অর্থ তছরুপের মামলায় জড়িয়ে রয়েছেন তিনি। তার বিরুদ্ধে এই অভিযোগও রয়েছে সে জেলের ভেতরও একটি চক্র চালাচ্ছেন।

মামলার অন্যতম অভিযুক্ত হিসেবে উঠে এসেছে সুকেশের স্ত্রী লীনা মারিয়া পালের নামও। এই মামলায় সুকেশ, লীনাসহ আরও কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। লীনাও অভিনেত্রী। জন আব্রাহাম অভিনীত ‘মাদ্রাজ ক্যাফে’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]