বলিউডে সুযোগ পেতে ২০ কোটি রুপি ঘুষ দিয়েছেন রণভীর!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৬ পিএম, ২৯ নভেম্বর ২০২১

বলিউড প্রায়ই আলোচনায় থাকে কাস্টিং কাউচ, নেপোটিজম, স্বজনপ্রীতির নানা খবর নিয়ে। এবার এক নতুন খবরে সয়লাব বি টাউন। টাকার বিনিময়ে নাকি বলিউডে অভিনয়ের সুযোগ পেয়েছেন রণভীর সিং।

যশরাজ ফিল্মসের হাত ধরে রণভীরের সিনেমায় পা রাখা। সেই সিনেমার জন্য ঘুষ দিয়েছিলেন দীপিকার বর, সম্প্রতি এমনই দাবি করেছেন অভিনেতা এবং স্বঘোষিত ছবি সমালোচক কমল আর খান।

‘বান্টি অউর বাবলি ২’ ছবির সমালোচনা করতে গিয়ে আচমকাই রণবীরের প্রসঙ্গ তোলেন তিনি। জোর গলায় দাবি করেন, আদিত্য চোপড়া রণভীরকে বলিউডে নিয়ে আসেননি। অভিনেতার বাবার থেকে ২০ কোটি রুপি নিয়েছিলেন এই সুযোগের বিনিময়ে।

২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রণভীর। হাসিখুশি, প্রাণোচ্ছ্বল বিট্টু শর্মার চরিত্র করে পেয়েছিলেন ভূয়সী প্রশংসাও। কিন্তু কেআরকে-র মতে, নিজের প্রতিভার জন্য নয়, অঢেল অর্থের জোরেই বলিউডে নিজের জায়গা তৈরি করেছিলেন পর্দার ‘খিলজি’।

তবে এই প্রথম নয়, অতীতেও বলিউডের নানা তারকাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন কমল। এমনকি সালমানের সঙ্গেও বিতণ্ডায় জড়িয়েছিলেন। মাস কয়েক আগে সালমানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবি নিয়ে একটি ভিডিও করেছিলেন কমল। কিন্তু ছবির প্রসঙ্গ ছাড়াও কোভিড পরিস্থিতিতে সালমানের ভূমিকা নিয়ে তোপ দাগতে ছাড়েননি কমল।

এর পরেই তার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন সাল্লু ভাই। এরপর টুইট করে কমল ঘোষণা দেন আর কখনো সালমানের সিনেমা নিয়ে ভিডিও করবেন না তিনি।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]