সিদ্ধার্থকে ছাড়াই ‘বিগ বসে’ ফিরছেন শেহনাজ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১

শেহনাজ গিল নামটির সঙ্গে সবাই কমবেশি পরিচিত। বিশেষ করে ভারতীয় টিভি অভিনেতা, মডেল ও উপস্থাপক সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর শিরোনামে বারবার উঠে এসেছে শেহনাজ গিলের নাম। তাদের মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের কথা থাকলেও দ্রুতই ওপারে পাড়ি দেন সিদ্ধার্থ শুক্লা। যদিও এ কষ্ট পুষিয়ে নেওয়ার নয়, তবুও জীবিকার দায়ে সবকিছু ভুলে আবারও কাজে ফিরেছেন শেহনাজ।

বিতর্কিত রিয়ালিটি শো ‘বিগ বসে’ ফের শেহনাজ গিলকে দেখা যেতে পারে। ভারতীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে এমন খবর পাওয়া গেছে। ‘বিগ বস’র সাম্প্রতিক পর্বে আবারও প্রবেশ করতে পারেন শেহনাজ। সেই শেহনাজ, ‘বিগ বস ১৩’-তে যার সঙ্গে প্রয়াত সিদ্ধার্থ শুক্লার রসায়ন নিয়ে দর্শকদের মধ্যে ছিল মাতামাতি।

‘বিগ বস’ কর্তৃপক্ষের পক্ষ থেকে শেহনাজের কাছে প্রস্তাব পাঠানো হয়েছে। রাখি সায়ন্ত ও দেবলীনা ভট্টাচার্য পুরোনো প্রতিযোগী হয়ে ‘ওয়াইল্ড কার্ড’র সাহায্যে শোতে প্রবেশ করেছেন। ঠিক সেভাবে শেহনাজকেও অনুষ্ঠানে নিয়ে আসার পরিকল্পনা করছে কর্তৃপক্ষ।

সিদ্ধার্থকে ছাড়াই ‘বিগ বসে’ ফিরছেন শেহনাজ

শেহনাজ সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন নাকি গ্রহণ করেছেন সে বিষয়ে এখনো তথ্য পাওয়া যায়নি। গত ২ সেপ্টেম্বর শেহনাজের প্রেমিক ও ‘বিগ বস ১৩’ জয়ী সিদ্ধার্থ শুক্লা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তারপর মাস খানেকের মতো শেহনাজ ইন্টারনেট মাধ্যম থেকে দূরে ছিলেন। ‘হঁসলা রাখ’ সিনেমার শুটিংয়ের মাধ্যমে একমাস পর আবারও ফেরেন শেহনাজ। ‘সিদনাজ’ (সিদ্ধার্থ ও শেহনাজকে যে নামে ডাকা হয়) ভক্তরা চিন্তিত ছিলেন শেহনাজের শরীর-মন নিয়ে। ছবির প্রচারে গিয়েও সাংবাদিকদের সামনে সিদ্ধার্থের জন্য কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি।

শেহনাজের ‘বিগ বসে’ ফেরার সম্ভাবনার কথা শুনে আনন্দে আত্মহারা অনুরাগী মহল। কিন্তু আদৌ সেই স্বপ্ন পূরণ হবে কি না সে বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। সেজন্য ভক্তদের আরও কিছুদিন অপেক্ষায় থাকতে হবে।

এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]