বন্যাদুর্গতদের জন্য ১ কোটি রুপি দান করেছেন সুপারস্টার প্রভাস

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১০ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১

সম্প্রতি ভারতের তিরুপতি এবং এর আশেপাশের এলাকায় ভারি বৃষ্টিপাতে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। সেখানে ক্ষতিগ্রস্তদের সাহায্য করতে এগিয়ে এসেছেন ‘বাহুবলী’খ্যাত সুপারস্টার প্রভাস।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাজ্যের বন্যাদুর্গতদের সাহায্য করার জন্য অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি রুপি অনুদান দেওয়ার ঘোষণা দিয়েছেন এই অভিনেতা।

এর আগে বন্যাদুর্গতদের কষ্ট দেখে চিরঞ্জীবী, মহেশ বাবু, জুনিয়র এনটিআর এবং রামচরণের মতো তারকারা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে পৃথকভাবে ২৫ লাখ রুপি অর্থ প্রদান করেন।

হায়দরাবাদে মোষলধারে বৃষ্টির বিধ্বংসী প্রভাব ও ২০২০ সালে মহামারি করোনার প্রকোপ প্রবল থাকাকালীন লকডাউনের সময় তেলেগু ফিল্ম সরোরিটি দরিদ্রদের সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন। তখন প্রভাস ৪.৫ কোটি রুপি দান করেছিলেন।

অন্য তারকারাও যার যার সাধ্যমতো অনুদান ও সাহায্য নিয়ে অবদান রেখেছেন।

এদিকে বর্তমানে প্রভাস তার আসন্ন সিনেমা ‘রাধে শ্যাম’র প্রচারে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি ‘আদিপুরুষ’ সিনেমার শুটিংও শেষ করেছেন এই অভিনেতা। এখানে তাকে রাম চরিত্রে দেখা যাবে বলে ধারণা করা হচ্ছে।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]