‘পুষ্পা: দ্য রাইজ’তে পরিচালকের সঙ্গে কাজ করতে চান অক্ষয়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ১৬ জানুয়ারি ২০২২

সম্প্রতি সময়ে দক্ষিণী আলোচিত সিনেমা ‘পুষ্পা:দ্য রাইজ’। প্রধান চরিত্রে আল্লু আর্জুন অভিনীত সিনেমাটির পরিচালনা করেছেন সুকুমার। এক সিনেমা দিয়ে জয় করে চলেছেন লক্ষ লক্ষ সিনেমাপ্রমীদের মন। পরিচালক এখন ব্যস্ত পুষ্পা সিনেমার পার্ট টু এর স্ক্রিপ্ট নিয়ে।

সম্প্রতি পিংক ভিলার সাথে কথোপকথন হয় দক্ষিণী এই পরিচালকের। সুকুমার হিন্দি সিনেমা পরিচালনা করতে আগ্রহী কি না! এ বিষয়ে জানতে চাওয়া হয় তার কাছে। হিন্দি সিনেমা করতে পছন্দ করবেন জানিয়ে পরিচালক বলেন, অনেক কিছু স্ক্রিপ্টের উপর নির্ভর করে। তিনি বলেন, “যদি সুযোগ পাই, হিন্দি সিনেমায় কাজ করতে চাই। আসলে, আমি অনেক হিন্দি সিনেমা দ্বারা অনুপ্রাণিত। অমিতাভ বচ্চনের প্রায় সব সিনেমাই দেখেছি। যদি স্ক্রিপ্ট পছন্দ হয়। তবে অবশ্যই সিনেমা তৈরি করবো।’

কথাপ্রসঙ্গে সুকুমার আরও জানান, “সম্প্রতি, যখন আমি একটি সিনেমার শুটিং করছিলাম। অক্ষয় স্যার আমাকে একবার ফোন করেছিলেন। জিজ্ঞাসা করেছিলেন, আমি কেমন আছি। অক্ষয় আরও বলেন,‘তোমাকে আমার সঙ্গে কাজ করতে হবে, মুম্বাই এসো।’ সুতরাং, যেদিন আমি সঠিক স্ক্রিপ্ট পাবো। আমি অবশ্যই তার কাছে যাবো। বলিউড থেকে বিশেষ কারও সাথে কাজ করতে চাই না। কারণ স্ক্রিপ্ট সবসময় অভিনেতাকে নির্ধারণ করে।”

সুকুমারের ‘পুষ্পা:দ্য রাইজ’ সিনেমার হিন্দি সংস্করণটি বক্স অফিসে চার সপ্তাহ অতিক্রম করার পর প্রায় ৮৪ কোটি রুপি সংগ্রহ করেছে। পুষ্পার দ্বিতীয় কিস্তির শুটিং ২০২২ সালের মার্চের মধ্যে শুরু হবে বলে জানা গেছে। এছাড়াও পরিচালকের আরও দুটি সিনেমা নিয়ে কাজ করার কথা রয়েছে। একটি বিজয় দেবেরকোন্ডার সঙ্গে অন্যটি রাম চরণের সঙ্গে ।

এমআই/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]