‘ব্ল্যাক টাইগার' ও 'ভেতারান' রিমেকে সালমান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৭ পিএম, ২০ জানুয়ারি ২০২২

বলিউড ‘ভাইজান’খ্যাত অভিনেতা সালমান খান। সিনেমা, শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার হাতে রয়েছে ‘টাইগার ৩’ সিনেমারও কাজ। এছাড়াও 'কাভি ঈদ কাভি দিওয়ালি', নো এন্ট্রি ২ , দাবাং ৪, 'বাজরঙ্গি ভাইজান'-এর সিক্যুয়ালের কাজ হাতে রয়েছে।

এরমধ্যেই ভারতীয় এক গণমাধ্যমে জানিয়েছেন, তার বোনের স্বামী অতুল অগ্নিহোত্রী ও তার বোন আলভিরা অগ্নিহোত্রী প্রযোজিত একটি সিনেমাতে অভিনয় করবেন।

জানা গেছে, এই জুটি ভাইজানকে তিনটি সিনেমার প্রস্তাব দিয়েছে, তাদের মধ্যে দুটি হলো 'ব্ল্যাক টাইগার' এবং 'ভেতারান' রিমেক। তবে এই তিনটি প্রজেক্টের মধ্যে কোনটিতে কাজ করবেন সে বিষয়ে এখনও সিদ্ধান্ত নেননি সালমান।

২০২৩ সালের মাঝামাঝি পর্যন্ত শিডিউল রয়েছে সালমানের। তার ভিড়ে নতুন সিনেমার কাজ করতে পারবেন কি না সেটাই ভাবছেন তিনি।

এদিকে, এ অভিনেতা বর্তমানে ক্যাটরিনা কাইফের সঙ্গে 'টাইগার ৩' সিনেমার কাজ করছেন। তবে করোনার প্রভাবের জন্য এ সিনেমার শুটিং আপাতত স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছেন।

'টাইগার ৩', পরিচালনা করছেন মনীশ শর্মা, অভিনয় করেছেন ইমরান হাশমিও। ছবিটির বেশিরভাগ অংশের শুটিং হয়েছে গত বছর রাশিয়া, তুরস্ক এবং অস্ট্রিয়াতে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]