এক সিনেমায় ২০ কোটি রুপি পারিশ্রমিক নিলেন বিজয়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০৮ পিএম, ২০ জানুয়ারি ২০২২

দক্ষিণী সিনেমার সুপারস্টার বিজয় দেবরাকোন্ডা। ‘অর্জুন রেড্ডি’র ব্যাপক সফলতার পর তিনি আকাশচুম্বী জনপ্রিয়তা লাভ করেছেন। সুদর্শন বিজয় ভারতজুড়ে হয়ে উঠেছেন জনপ্রিয় মুখ। তার সিনেমা মানেই হলে দর্শকের হুমড়ি খেয়ে পড়া।

নিজের সেই চাহিদার কথা বেশ ভালোভাবেই উপলব্দি করেন বিজয়। আর সেজন্যই বাড়িয়ে নিয়েছেন পারিশ্রমিক।

চমকপ্রদ খবর হলো, একটি সিনেমায় ২০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন এই অভিনেতা। মুক্তির অপেক্ষায় থাকা ‘লাইগার’ সিনেমায় এই পারিশ্রমিক নিয়েছেন বিজয়। শুধু তাই নয়, পুরী জগন্নাধ পরিচালিত সিনেমাটির মুনাফাতেও অংশ রয়েছে তারকার।

ভারতীয় নানা গণমাধ্যমের প্রতিবেদনগুলো সত্যি হলে, ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডিয়ার কমরেড’ সিনেমার দ্বিগুন পারিশ্রমিক নিয়েছেন বিজয় ‘লাইগার’- এ।

এরইমধ্যে ‘লাইগার’ সিনেমার টিজার প্রকাশ হয়েছে। সেটি বেশ আলোড়ন তুলেছে বিজয়ের ভক্ত সমাজে। তারা প্রিয় নায়কের সিনেমাটি হলে গিয়ে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

এই সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখতে যাচ্ছেন বিজয়। তার বিপরীতে রয়েছে অনন্যা পান্ডে। এছাড়াও ‘লাইগার’ ছবিতে বক্সিং কিংবদন্তি মাইক টাইসন একটি ছোট চরিত্রে অভিনয় করবেন।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]