সুশান্তের জন্মদিনে আবেগঘন পোস্ট রিয়ার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৩ এএম, ২২ জানুয়ারি ২০২২

সুশান্ত সিং রাজপুত, বলিউডের এক আক্ষেপের নাম। ২০২০ সালের ১৪ জুন আচমকাই তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। সেই সময় সুশান্তের বয়স ছিল মাত্র ৩৪ বছর। বেঁচে থাকলে আজ হয়তো ৩৬তম জন্মদিন সেলিব্রেট করতেন তিনি। কিন্তু তা আর হলো না। জন্মদিনে প্রয়াত অভিনেতাকে স্মরণ করেছেন অনুরাগীরা। কেউ শুভেচ্ছা জানিয়েছেন, কেউ জানিয়েছেন শ্রদ্ধা। আবেগঘন পোস্ট করেছেন প্রেমিকা রিয়া চক্রবর্তীও।

মৃত্যুর পর রিয়াসহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছিল সুশান্তের পরিবার। পরে মাদক মামলায় গ্রেফতার হন রিয়া। প্রায় এক মাস বাইকুল্লা জেলে কাটিয়েছিলেন রিয়া। অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য তাকে দায়ী করেছিলেন। পরে জামিনে ছাড়া পান রিয়া। বহুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন। ফেরার পরও সুশান্তকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তেমন কোনো পোস্ট করেননি। কেবল প্রয়াত প্রেমিকের মৃত্যুবার্ষিকীতে মনের কথা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন।

শুক্রবার (২১ জানুয়ারি) সুশান্তের সঙ্গে নিজের ব্যক্তিগত মুহূর্তের একটি ভিডিও পোস্ট করেন রিয়া। জিমের ফাঁকে ভিডিওটি তোলা হয়েছিল। বেশ খোশমেজাজে ছিলেন দুজন। নানাভাবে ক্যামেরার সামনে পোজ দিচ্ছিলেন। অতীতের এই সোনালি স্মৃতি শেয়ার করে রিয়া লেখেন, ‘খুব মিস করছি তোমায়।’

সুশান্তের মৃত্যুর পর মাদক, নেপোটিজম-সহ একাধিক অভিযোগ ওঠে বলিউডের একাংশের বিরুদ্ধে। মাদক মামলায় কড়া পদক্ষেপ নেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিং-সহ একাধিক তারকাকে এনসিবি দপ্তরে হাজিরা দিতে হয়।

জন্মদিনে বলিউডের বিশেষ কাউকে সোশ্যাল মিডিয়ায় তেমন কোনও পোস্ট দিতে এখনও পর্যন্ত দেখা যায়নি। অবশ্য ইনস্টাগ্রাম স্টোরিতে সুশান্তকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কঙ্গনা রানাউত।

কেএসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]