যে কারণে ‘বাজিরাও মাস্তানি’ সিনেমায় অভিনয় করেননি অজয়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ২৩ জানুয়ারি ২০২২

বলিউডের তারকাদের মধ্যে নিজেকে সর্বদা লাইমলাইটে রাখতে জানেন রনভীর সিং। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত সঞ্জয় লীলা বনসালির 'বাজিরাও মাস্তানি'-তে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন তিনি। এটি ছিল তার অভিনয় জীবনের অন্যতম মাইলফলক একটি কাজ।

মহাকাব্যিক ঐতিহাসিক রোমান্টিক সিনেমা 'বাজিরাও মাস্তানি'। যা নাগনাথ এস ইনামদার রচিত মারাঠি উপন্যাস রাউ-এর উপর ভিত্তি করে নির্মিত। বীর পেশওয়া বাজিরাও চরিত্রে অভিনয় করেছিলেন রণভীর। তার অভিনয় সমালোচক এবং দর্শকদের দ্বারা সমাদৃত হয়েছিল।

দীপিকা পাড়ুকোন তার দ্বিতীয় স্ত্রী মাস্তানি এবং প্রিয়াঙ্কা চোপড়া তার প্রথম স্ত্রী কাশিবাঈয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। সিনেমাটি ব্লকবাস্টার হয়েছিল।

এতোদিন পর সিনেমা নিয়ে জানা গেলো নতুন তথ্য। ইন্ডিয়া টুডের রিপোর্ট অনুসারে বলিউডের সিংগাম'খ্যাত অজয় দেবগানের বাজিরাও চরিত্রে অভিনয় করার কথা ছিল। পরিচালক প্রথমে অজয়কে বাজিরাও চরিত্রের প্রস্তাব দিয়েছিলেন।

সুপারস্টার নিজেও এটি নিশ্চিত করে বলেছেন, 'প্রধান চরিত্রের জন্য আমার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু আমরা শর্তাবলীতে একমত হতে পারিনি। তারিখ, অর্থ সবকিছুতেই গ্যাপ ছিল। তাই চরিত্রটি করা হয়নি।'

কিন্তু বাজিরাও মাস্তানি না করার কারণ হিসেবে সঞ্জয়লীলা বানশালি যে কারণ জানিয়েছিলেন তা সুপারস্টারের জন্য চমক ছিল। চলচ্চিত্র নির্মাতা অজয়কে প্রত্যাখ্যান করেছিলেন কারণ 'সিংগাম' এবং 'বাজিরাও মাস্তানি' সিনেমায় অজয়ের চরিত্রের একই নাম ছিল। তবে এ বিষয়টি গুজব বলে দাবি করেন অজয়।

রিপোর্টে আরও দাবি করা হয়, অজয় ​​দেবগন বাজিরাও মাস্তানিতে টানা ২০০দিন বরাদ্দ করবেন বলে আশা করা হয়েছিল। কিন্তু তিনি করতে পারেননি। কারণ তিনি পরের বছর তার নিজস্ব পরিচালনায় 'শিবা' ছবির কাজ শুরু করবেন বলে মনে করা হচ্ছিল।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]