মেয়ে ভামিকার ভাইরাল ছবি নিয়ে যা বললেন আনুশকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ২৪ জানুয়ারি ২০২২

তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শার্মা। একজন ক্রিকেট অঙ্গনের জনপ্রিয়তার শীর্ষে। অপরজন বলিউডের। তাই বিশ্বের নানা প্রান্তে তাদের ভক্তদের সংখ্যা অগুনতি। প্রিয় তারকাদের ঘিরে ভক্তদের আগ্রহের কমতি থাকে না।

বিরাট-আনুশকার মেয়েকে নিয়েও আগ্রহের শেষ নেই তাদের অনুরাগীদের। তবে এখন পর্যন্ত তাদের কন্যা ভামিকার মুখ দেখা যায়নি কোথাও।

কিন্তু বারবার নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে ভামিকার ছবি। সম্প্রতি আবারও তার মুখ দেখা গেছে বলে হইচই শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে দাবি করছেন, প্রথমবারের মতো প্রিয় তারকাদের সন্তানের মুখ দেখেছেন।

ঘটনাটি ঘটে যখন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে স্টেডিয়ামে মেয়েসহ স্বামী বিরাটকে চিয়ার আপ করছিলেন আনুশকা। ধরা পরেন ক্যামেরাতে। এ বিষয়ে নিজ ইনস্টাগ্রাম স্টোরিতে আনুশকা লিখেছেন, ‘হাই বন্ধুরা! আমরা বুঝতে পারি আমাদের মেয়ের ছবি গতকাল স্টেডিয়ামে ধারণ করা হয়েছে। তারপরে ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে। সবাইকে জানাতে চাই আমরা জানতাম না ক্যামেরা আমাদের উপর ছিল।

আমরা আগেও ব্যাখা করেছি কেনো আমরা চাই না ভামিকার ছবি প্রকাশিত হোক। এই বিষয়ে আমাদের অবস্থান এবং আপনাদের কাছে অনুরোধ একই থাকবে।’

বিরাট কোহলিও তার স্টোরিতে একই বার্তা দিয়েছেন।

এর আগে আনুশকা এবং বিরাট পাপারাজ্জি ও মিডিয়াকে তাদের মেয়ের ছবি প্রকাশ না করার জন্য একাধিকবার অনুরোধ করেন। দম্পতি এক বিবৃতিতে বলেছিলেন, ‘আমরা আমাদের সন্তানের জন্য গোপনীয়তা চাই। তাকে মিডিয়া এবং সোশ্যাল মিডিয়া থেকে দূরে রেখে অবাধে তার জীবনযাপন করার সুযোগ দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করতে চাই। আমরা তার চলাফেরা সীমিত করতে পারি না। তাই আপনার সমর্থন প্রয়োজন। ছবি পোস্ট না করার জন্য ফ্যান ক্লাব এবং ইন্টারনেটের লোকদের বিশেষ ধন্যবাদ।’

২০১৭ সালের ১১ ডিসেম্বর বিয়ের পিড়িতে বসেন বিরাট ও আনুশকা। গত বছরের ১১ জানুয়ারি জন্ম হয় তাদের প্রথম সন্তান ভামিকার। যদিও আনুশকা এবং বিরাট প্রায়ই তাদের সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি প্রকাশ করেন। কিন্তু কখনোই মেয়ের মুখ প্রকাশ করেননি।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]