বলিউডে বিগ বাজেটের দুই সিনেমায় ধানুশ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:১৯ এএম, ২৬ জানুয়ারি ২০২২

ধানুশ বরাবরই দর্শকদের প্রিয় অভিনেতা। তিনি তার গান ও অভিনয় দিয়ে ভক্তদের মন জয় করে নিয়েছেন। সম্প্রতি এই অভিনেতার বিচ্ছেদ নিয়ে বলি পাড়ায় ছিলো বেশ কানাঘুষা। দীর্ঘ সংসার জীবনের ইতি টানেন তিনি।

গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় তার ‘আতরঙ্গি রে’ সিনেমাটি। এ ছবি দিয়ে তিনি প্রমাণ করেছেন কেন সেরা তার অভিনয়।

এটি প্রথমবার নয়, ধানুশ বরাবরই ভারতীয় সিনেমার জগত কাঁপিয়েছেন। তার অভিনীত প্রায় সব সিনেমাই বক্স অফিস হিট করেছে। পরিচালক আনন্দ এল রাইয়ের সাথে তার কাজ আলোড়ন সৃষ্টি করেছে। ধানুশ এবং আনন্দ একসাথে কাজ করা মানে দুর্দান্ত কাজ উপহার দেওয়া।

এর আগে ব্লকবাস্টার হিট ‘রঞ্জনা’ সিনেমা উপহার দিয়েছেন তারা, যা একাধিক রেকর্ড ভেঙেছে। এখন শোনা যাচ্ছে এ অভিনেতা দুটি বড় বাজেটের সিনেমায় সাইন করেছেন।

ভারতীয় এক গণমাধ্যম থেকে জানা গেল, ধানুশ একটি বিখ্যাত প্রোডাকশন হাউজের সঙ্গে বিগ বাজেটের ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। ‘আতরঙ্গি রে’ -এর জন্য তিনি যে ব্যাপক প্রশংসা অর্জন করেছেন তারই প্রেক্ষিতে আরও দুটি বড় বাজেটের হিন্দি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

তবে এখনও সিনেমা দুটির নাম ও নায়িকা এবং কবে থেকে শুটিং হবে এ বিষয়ে জানা যায়নি কিছু।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]