এক রুমে দু’ঘণ্টা ক্যাটরিনা-গুলশান, অতঃপর যা হয়েছিল...

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৩ এএম, ২৯ জানুয়ারি ২০২২

সদ্যই সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সংসারেও লাগিয়েছেন মন। কিন্তু শোবিজ অঙ্গনেও আলোচনার বাইরে নেই ক্যাট। এবার সেটি ক্যারিয়ারের প্রথম ছবির এক চুম্বন দৃশ্য ঘিরে। যে দৃশের অবতারণা হয়েছিল বলিউডের খল অভিনেতা গুলশান গ্রোভারের সঙ্গে। পর্দায় গুলশানকেই নাকি প্রথম চুম্বন করেছিলেন ক্যাটরিনা। তবে নায়িকা নিজ মুখে কোনো দিন সেই দৃশ্যের কথা স্বীকারই করেননি।

ক্যাটরিনা এখন বলিউডের প্রথম শ্রেণির অভিনেত্রী। তবে তার শুরুটা হয়েছিল ‘বুম’ নামের দ্বিতীয় সারির এক ছবি দিয়ে। সেই ছবিতে একজন মডেলের চরিত্রে ধরা দেন ক্যাট। ওই ছবিতেই তার সহ-অভিনেতা ছিলেন গুলশান গ্রোভার, অমিতাভ বচ্চন, জ্যাকি শ্রফ, পদ্ম লক্ষ্মী ও জিনাত আমন।

ছবিটিতে নবাগতা ক্যাটরিনার সঙ্গে একটি শারীরিক ঘনিষ্ঠতার দৃশ্য ছিল গুলশানের। যেখানে ক্যাটরিনা এবং গুলশান পরস্পরকে গভীর চুম্বনও করবেন। দৃশ্যটি সেই সময়ে হইচই ফেলে দিয়েছিল বলিউডে। ইউটিউবেও ওই ভিডিও দেখা হয়েছে চার কোটি বার।

তখন ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছিল, ওই চুম্বন দৃশ্যের শ্যুটিংয়ের আগে ক্যাট আর গুলশান একান্তে দৃশ্যটির মহড়া দিয়েছিলেন। একটি লকার রুমে নাকি টানা দু’ঘণ্টা চলেছিল ক্যাট-গুলশনের সে মহড়া। পরে অবশ্য ওই দৃশ্যটি বাদ দেওয়া হয় ‘বুম’ ছবি থেকে। শোনা গিয়েছিল, ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক অভিনেতা সালমান খানই নাকি দৃশ্যটি কর্তন করার ব্যাপারে উদ্যোগী হয়েছিলেন।

jagonews24

সেই দৃশ্য সম্পর্কে এক সাক্ষাৎকারে গুলশান বলেছিলেন, বিনোদনে আমি অনেক বছর কাটিয়ে ফেলেছি। আর আমি জানি, এখানে কোনো বিষয়কে যত চেপে রাখতে চাইবে, ততই তা নিয়ে আলোচনা হবে। এক্ষেত্রেও তা-ই হয়েছে।

পর্দার এ ভিলেন আরও বলেন, অনেক সময় নায়িকারা নিজেদের ক্যারিয়ারের শুরুর দিকের ছবি লুকিয়ে রাখার চেষ্টাও করেন। কারণ পরে তারা অনেক বেশি ফ্যাশন সচেতন হন। অভিজ্ঞতার সঙ্গে সঙ্গে তাদের দেখতে আরও ভাল লাগে। কিন্তু সেই চেষ্টায় সফল হননি কোনো নায়িকা।

তবে বুম ছবির ওই চুম্বন দৃশ্য নিয়ে তখন পত্রপত্রিকাগুলো ঘটনাটিকে অতিরঞ্জিত করে প্রকাশ করেছিল বলেও মনে করেন গুলশান।

এমকেআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]