আর দেখা যাবে না কপিল শর্মা শো

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ১৬ মে ২০২২

ভারতে তুমুল জনপ্রিয় অনুষ্ঠান দ্য কপিল শর্মা শো। হাসি মজায় ভরা এই শো ঘিরে কত অপেক্ষা থাকে দর্শকের! এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও এই শোয়ের দর্শক সংখ্যা অনেক। এরই মাঝেই এল মন খারাপের খবর। বন্ধ হয়ে যাচ্ছে ভারতের জনপ্রিয় ‘দ্য কপিল শর্মা শো’। আগামী জুনে শোয়ের শেষ পর্ব প্রচারিত হবে।

ভারতীয় গণমাধ্যমগুলো এ তথ্য নিশ্চিত করলেও ঠিক কী কারণে জনপ্রিয় এই কমেডি শো বন্ধ হচ্ছে তার কারণ জানাতে পারেনি।

তবে কলকাতার গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, কমেডিয়ান কপিল শর্মার এই ‘চ্যাট শো’র পরিবর্তে অন্য একটি কৌতুক অনুষ্ঠানের সম্প্রচার শুরু হবে। এর নাম ‘ইন্ডিয়ান লাফটার চ্যাম্পিয়ন’। আর সেই অনুষ্ঠানেও বিচারকের আসনে থাকছেন ‘কপিল শর্মার শো’-এর বিচারক অর্চনা পূরণ সিং।

এর আগেও অবশ্য কপিল শর্মার এই শো একবার বন্ধ হয়েছিল। সেটি ১০ বছর আগের কথা। সেই সময় বিষয়টি নিয়ে কম জলঘোলা হয়নি।
পরে অবশ্য জানা গিয়েছিল, কপিল শর্মার অসুস্থতার কারণেই বন্ধ হয় শো।

২০১৫ সালে প্রথম পিঠে চোট পেয়েছিলেন কপিল। আমেরিকায় গিয়ে চিকিৎসাও করিয়েছিলেন তিনি। তারপর বেশ কিছু দিন সুস্থ ছিলেন।

কিন্তু চলতি বছরে আবার পিঠে চোট পান। বিশ্ব মেরুদণ্ড দিবসে কপিল বলেন, ‘আমি ২০২১-এ আবার চোট পেয়েছিলাম। আমার অনেক পরিকল্পনা ছিল। এই চোটের কারণে আমাকে অনুষ্ঠানও বন্ধ করে দিতে হয়।’

উল্লেখ্য, ছোটপর্দার হলেও ‘দ্য কপিল শর্মা শো’ ভারতে সর্বাধিক জনপ্রিয় শোয়ের একটি। কারণ এর বিভিন্ন পর্বে অংশ নিয়েছেন অমিতাভ, শাহরুখ, সালমান, অক্ষয় কুমার থেকে শুরু করে কঙ্গনা, ক্যাটরিনা, দীপিকা, কারিনার মতো বলিউড সেলিব্রিটি। প্রভাস, যশ, রামচরণ, এনটিনির মতো দক্ষিণী তারকারাও নিয়মিতই ছবির প্রচারে আসেন এই শোয়ে।

এমআই/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]