শিল্পার স্বামী রাজের বিরুদ্ধে এবার অবৈধ অর্থ লেনদেনের মামলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৫৯ এএম, ১৯ মে ২০২২

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে এবার বেআইনি অর্থ লেনদেনের অভিযোগ আনলো ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ব্যবসায়ী রাজের বিরুদ্ধে বৃহস্পতিবার (১৯ মে) মামলা করেছে ইডি। সংস্থাটি বলছে, পর্ন ব্যবসায় অবৈধভাবে বহু টাকা লেনদেনের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন রাজ।

পর্ন-কাণ্ডে এরই মধ্যে আদালতে রাজের বিরুদ্ধে এক হাজার ৫০০ পাতার একটি চার্জশিট পেশ করেছে মুম্বাই পুলিশের অপরাধ দমন বিভাগ।

গত বছরের জুলাইয়ে পর্ন ছবি বানানোর অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। কয়েক মাস জেলে থাকার পর এখন তিনি জামিনে মুক্ত রয়েছেন। তার বিরুদ্ধে পর্ন ছবি বানিয়ে বিশেষ অ্যাপের মাধ্যমে তা মুঠোফোনে ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে।

এর আগে, গত বছরের নভেম্বরে রাজ ও শিল্পার বিরুদ্ধে নিতিন গড়াই নামে এক ব্যবসায়ী প্রতারণার অভিযোগ আনেন। অভিযোগে নিতিন জানান, শিল্পা-রাজ দম্পতি ও কাসিফ খান নামের এক ব্যক্তি মিলে একটি জিম সংস্থায় তাকে দেড় কোটি টাকা বিনিয়োগ করতে বলেন।

ওই সময় নিতিনকে সংস্থাটির ফ্রাঞ্চাইজি দেওয়ার প্রতিশ্রুতি দেন তারা। কিন্তু পরে কোনো প্রতিশ্রুতিই পূরণ করেন নি এরা তিনজন। উল্টো পাওনা টাকা ফেরত চাইলে নিতিনকে নানাভাবে ভয় দেখান রাজ।

এমপি/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]