বিলাসবহুল গাড়ি কিনলেন কঙ্গনা, দাম কত জানেন?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:১৩ পিএম, ২০ মে ২০২২

কঙ্গনার নতুন গাড়ি কয়েক দিন আগেই এসেছে ভারতে। ‘ধাকড়’-এর প্রিমিয়ারে গোটা পরিবারকে পাশে নিয়ে গাড়ির ফিতা কাটতে দেখা গেল অভিনেত্রীকে।

বৃহস্পতিবার নিজের পরিবারকে নিয়ে ‘ধাকড়’-এর প্রিমিয়ারে হাজির হয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। আর সেখানেই নিজের পরিবারের নতুন সদস্যের সঙ্গে আলাপ করিয়ে দেন তিনি। নিজের জন্য একটা গাড়ি কিনেছেন অভিনেত্রী। ভারতে এই কয়েক দিন আগেই এসেছে এই গাড়ি।

প্রিমিয়ারের জায়গাতেই গাড়ির ফিতা কাটেন কঙ্গনা। সগর্বে নিজের নতুন গাড়ি দেখান ইভেন্টে উপস্থিত ফটোগ্রাফারদের। সঙ্গে গাড়ির উপরে থাকা বো নিয়ে মস্করা করেন, ‘এটা সরিয়ে দিন। দেখে কেমন যেন মনে হচ্ছে সদ্য বিয়ে হল’।

নতুন গাড়ি কিনে কঙ্গনা বুঝিয়ে দিলেন বলিউডের এ লিস্টারদের তালিকায় তাকে ফেলা হোক বা না হোক, ব্যাংক-ব্যালেন্স দিয়ে অনেককেই টেক্কা দিতে পারেন। সম্প্রতি কঙ্গনাকে দেখা গিয়েছে ওটিটি রিয়েলিটি শো ‘লক আপ’-এ। একতা কাপুরের প্রযোজনায় কঙ্গনার সঞ্চালনায় সেই শো হয় সুপার ডুপার হিট। মুক্তি পাওয়ার আগে থেকেই ‘ধাকড়’ চর্চায়।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এমএইচআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]