শুটিংয়ে সামান্থা-বিজয়ের আহত হওয়ার গুজব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:২০ এএম, ২৪ মে ২০২২

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা বিজয় দেভেরাকোন্ডা। তারা কাশ্মীরে ‘খুশি’ ছবির শুটিং করার সময় গুরুতর আহত হয়েছেন। সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাদের। সেখানেই দেওয়া হয় প্রাথমিক চিকিৎসা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমন খবরই জানা যায়। তবে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নিশ্চিত করা হয়েছে, এই তথ্যটি ঠিক নয়। সুস্থই আছেন সামান্থা ও বিজয়। কোনো দুর্ঘটনাও ঘটেনি ‘খুশি’ ছবির শুটিং সেটে।

সামান্থা ও বিজয় আহত হওয়ার খবরগুলোতে বলা হয়েছে, কাশ্মীরের পহলগাঁও নামক জায়গায় একটি সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন দুই তারকা। শুটিং করার এক পর্যায়ে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে লিডার নদীতে পড়ে যায়। দুর্ঘটনার পর সামান্থা ও বিজয়কে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সে সময় বেশ কিছুক্ষণ শুটিং বন্ধ ছিল। তবে বড় ধরনের কোনো ক্ষতি হয়নি তাদের।

এদিকে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বলা হয়েছে, ‘আমরা কিছু রিপোর্ট দেখছি যেখানে বলা হচ্ছে বিজয় ও সামান্থা ‘খুশি’ ছবির শুটিং করতে গিয়ে আহত হয়েছেন। এখানে সঠিক তথ্য নেই। কাশ্মীরে ৩০ দিনের শুটিং কোনো ঝামেলা ছাড়াই শেষ করে পুরো টিম হায়দারাবাদে ফিরে এসেছে। এসব গুজব বিশ্বাস করবেন না।’

‘খুশি’ সিনেমাটি চলতি বছরের ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

*সংশোধিত*

এমআই/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]