আমি নায়ক, নিজেকে ২৯৯ টাকার ওটিটিতে দেখতে চাই না: জন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০৩ পিএম, ২৪ জুন ২০২২

বলিউড অভিনেতা জন আব্রাহাম। বলি পারায় তিনি মাসলম্যান নামে পরিচিত। নামে সুনামে তিনিও পিছিয়ে নেই। অভিনয়ের জাদু দিয়ে মুগ্ধ করে রেখেছেন দর্শক।

সম্প্রতি তিনি অনলাইন প্লাটফর্মে কাজ করা নিয়ে মুখ খুলেছেন। বেশ স্পষ্টভাবে দাবি করেছেন যে তিনি একজন বড় পর্দার নায়ক। সেখানেই তিনি অভিনয় করতে চান। ওটিটিতে আগ্রহী নন।

টাইমস অফ ইন্ডিয়ার সাথে একটি সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

কোভিড-১৯ মহামারীর কারণে সিনেমা হলের পরিবর্তে এখন ওটিটি প্ল্যাটফর্মগুলোতেই মুক্তি পাচ্ছে সিনেমা। তবে জন চলছেন উল্টো গতিতে।

ওটিটিতে সিনেমা মুক্তির বিষয়ে কথা বলতে গিয়ে জন আব্রাহাম বলেন, 'আমি একজন প্রযোজক হিসেবে ওটিটি পছন্দ করি। আমি মিডিয়াম এবং সেই দর্শকদের জন্য সিনেমা নির্মাণ করতে চাই। কিন্তু একজন অভিনেতা হিসেবে আমি বড় পর্দায় থাকতে চাই।

আমি একজন বড় পর্দার নায়ক এবং সেখানেই আমাকে দেখতে চাই। কেউ যদি ট্যাবলেটে আমার সিনেমা দেখতে গিয়ে মাঝপথে বন্ধ করে দেয়, তবে আমি এটিকে আপত্তিকর মনে করব, কারণ সিনেমা বন্ধ করে তাদের ওয়াশরুমে ছুটে যেতে হবে।'

তিনি আরও বলেন, 'এছাড়াও আমি ২৯৯ বা ৪৯৯ টাকায় আমাকে দেখবে ওটিটিতে এটা আমার পছন্দ না। এতে আমার সমস্যা আছে।'

জনকে শেষবার 'অ্যাটাক' সিনেমায় দেখা গিয়েছে। তাকে পরবর্তীতে দেখা যাবে 'এক ভিলেন রিটার্নস' এবং 'পাঠান' সিনেমাতে।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]