দুই দিনে ২২ কোটি আয় করলো বরুণ-কিয়ারার ছবি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:২৯ পিএম, ২৬ জুন ২০২২

বরুণ ধাওয়ানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘যুগ যুগ জিও’। শুক্রবার ২৪ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পায় এটি। রাজ মেহতার পরিচালনায় এতে বরুণের নায়িকা কিয়ারা আদভানি। আরও আছেন অনিল কাপুর, নীতু কাপুর ও মনীশ পল।

সিনেমাটি মুক্তির পর থেকেই প্রশংসায় ভাসছে। মুক্তির দ্বিতীয় দিনে এটি আয় করেছে ২২ কোটি রুপি।

বলিউড হাঙ্গামা থেকে জানা যায়, সন্ধ্যা এবং রাতের শোতে সিনেমাটি সবচেয়ে ভালো ব্যবসা করছে। নির্মাতারা ভেবেছিলেন মহামারি করোনার জন্য হয়তো সিনেমাটি তেমন ব্যবসা করবে না। তবে প্রথম দিন থেকেই ভালো আয় করছে সিনেমাটি।

এরইমধ্যে পরিচালক আশা করছেন সিনেমাটি ভালো ব্যবসার দিকে যাচ্ছে। বিশেষ করে দিল্লী, মুম্বাই, জয়পুরের মতো শহরগুলোতে খুব ভালো সাড়া ফেলেছে ছবিটি।

এদিকে সম্প্রতি ভারতে করোনা সংক্রমণ আবার বেড়ে যাওয়ায় অনেক কিছুতেই শিথিল অবস্থা নেমে এসেছে। লকডাউন না হলেও মানতে হচ্ছে অনেক বিধি নিষেধ। সেই আওতায় হলগুলো এখনো পড়েনি। তবে সেটা হলে টিকিট বিক্রি অর্ধেকে নেমে যাবে। এতে করে সিনেমার ক্ষতি হবে বলেও আশংকা প্রকাশ করছেন ‘যুগ যুগ জিও’ সিনেমার টিম।

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]