আসামের বানভাসি মানুষের পাশে আমির খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:১০ এএম, ২৯ জুন ২০২২
বলিউড সুপারস্টার আমির খান/ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার আমির খান। শুধুমাত্র ভালো অভিনয়ের জন্যই নয়, তিনি জনপ্রিয় ভালো আচরণ ও মানবিকতার জন্যও। এবার তিনি দাঁড়িয়েছেন বন্যায় বিপর্যস্ত আসামের মানুষের পাশে। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। বন্যার কবলে পড়েছেন আসামের প্রায় ২১ লাখ মানুষ। তাদের সাহায্যে আসামের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ লাখ টাকা দিয়েছেন আমির।

ভারতের জি নিউজ বাংলা জানিয়েছে, এই সাহায্যের জন্য আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা আমিরকে ধন্যবাদ জানিয়ে টুইট করেছেন। তিনি লিখেছেন, বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান বন্যায় বিপর্যস্ত রাজ্যবাসীর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে তিনি ২৫ লাখ টাকা দান করেছেন। তার এই উদ্বেগ এবং সহমর্মিতার জন্য তার প্রতি কৃতজ্ঞতা।

twit

মুক্তির অপেক্ষায় আমির খানের নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’। টম হ্যাঙ্কসের ফরেস্ট গাম্প অবলম্বনে তৈরি হয়েছে সিনেমাটি। গত পাঁচ বছর ধরে এই সিনেমা নিয়ে ব্যস্ত আমির। এরই মধ্যেই মুক্তি পেয়েছে ট্রেলার ও ছবির গান। আমিরের পাশাপাশি এতে দেখা যাবে করিনা কাপুর খান, মোনা সিং ও নাগা চৈতন্যকে।

ইএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]