‘পিকে’র মতো পোস্টারে পোশাকহীন বিজয়, লজ্জা ঢাকলেন গোলাপ ফুলে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৯ পিএম, ০২ জুলাই ২০২২

দক্ষিণ ভারতের অভিনেতা বিজয় দেবেরকোন্ডা। তার সিনেমা মানেই বক্স অফিস হিট। রয়েছে অসংখ্য অনুরাগী। সোশ্যাল মিডিয়াতেও রয়েছে অনেক ফ্যান ফলোয়ার। এবার প্যান ইন্ডিয়া প্রকল্পে কাজ করছেন তিনি।

পরিচালক পুরী জগন্নাথের ‘লাইগার’ দিয়ে আত্মপ্রকাশ করবেন বলিউডে। সিনেমার শুটিং প্রায় শেষের দিকে। সম্প্রতি সিনেমার পোস্টার প্রকাশ পেয়েছে।

সেটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। আমির খানের ‘পিকে’ সিনেমার আদলে পোস্টারটিতে বিজয়কে পোশাকহীন অবস্থায় দেখা যায়। আমির তার লজ্জাস্থান ঢেকেছিলেন একটি রেডিওতে। আর বিজয় ধরে আছেন কিছু গোলাপ ফুল।

পোস্টারে ট্যাগলাইন লেখা 'সালা ক্রসব্রিড'। এ সিনেমায় আরও আছেন অনন্যা পান্ডে।

বক্সার চরিত্রে অভিনয় করার জন্য অভিনেতা অনেক পরিবর্তন এনেছেন নিজের মধ্যে। করেছেন অনেক পরিশ্রম। জানা গেছে, কিংবদন্তি মাইক টাইসন সিনেমাতে একটি শক্তিশালী ভূমিকা পালন করেছেন এই সিনেমায়।

নতুন সিনেমার পোস্টার শেয়ার করে বিজয় টুইটারে লিখেছেন, ‘একটি সিনেমা যা আমার সবকিছু নিয়ে গেছে। অভিনেতা হিসেবে মানসিক, শারীরিকভাবে আমার সবচেয়ে চ্যালেঞ্জিং কাজ এটি। শিগগিরই আসছে ‘লাইগার’।

সেই টুইটে ভক্তদের প্রতিক্রিয়া এসেছে। একজন লিখেছেন, ‘অভিনেতাদের এই ধরনের সাহসী ভূমিকা গ্রহণ করা এবং সাহসী পোজ দিয়ে ছবি খুবই বিরল। বিজয়ের লুক আমির খানের পিকে ছবির বিতর্কিত পোস্টারের কথাও মনে করিয়ে দিয়েছে।’

এদিকে পোস্টারটি শেয়ার করে করণ জোহর লিখেছেন, ‘আপনি প্রতিদিন এমন চমক দেখতে পাবেন না।’

‘লাইগার’ ছবিটি হিন্দি, তামিল ও তেলেগুসহ ৫টি ভাষায় মুক্তি পাবে। এর আগে যুক্তরাষ্ট্রে এর শুটিং হয়েছে। এতে বিজয়কে একজন কিকবক্সার হিসেবে দেখানো হয়েছে, যিনি মুম্বাইয়ের একজন চা ওয়ালা থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রতিযোগিতা করে পেশাদার বক্সার হয়েছিলেন।

প্যান ইন্ডিয়া সিনেমাটি ২৫ আগস্ট বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]