কিছু আকর্ষণীয় পুরুষ আমাকে হতাশ করেছে: সুস্মিতা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫৬ এএম, ০৩ জুলাই ২০২২
ফাইল ছবি

সৌভাগ্যবশত বেশ কয়েকজন আকর্ষণীয় পুরুষের সঙ্গে আমার সাক্ষাৎ হয়েছে। কিন্তু আমি তাদের বিয়ে করিনি। কারণ এই পুরুষেরা আমায় শুধু হতাশ করেছে।

সম্প্রতি টুইঙ্কল খান্নার শোতে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন প্রথম বাঙালি তথা প্রথম ভারতীয় হিসেবে মিস ইউনিভার্সের মুকুট জেতা সুস্মিতা সেন।

শুধু বাহ্যিক সৌন্দর্য নয়, এই বিশ্বসুন্দরীর ব্যক্তিত্ব ও জীবনযাপন মানুষকে অনুপ্রেরণা দেয়। তার ভক্তের সংখ্যাও অসংখ্য। আজও বহু পুরুষ তার রূপ ও গুণে মুগ্ধ। একাধিক সম্পর্কে জড়ালেও আজও বিয়ের পিঁড়িতে বসেন নি ভারতীয় চলচ্চিত্রের এই অভিনেত্রী। এবার টুইঙ্কল খান্নার শোতে বিয়ে নিয়ে মুখ খোলেন সুস্মিতা।

তিনি বলেন, বিয়ের সঙ্গে আমার সন্তানদের কোনো সম্পর্ক নেই। দুই সন্তানই আমার জীবনে নতুন মানুষ দেখলে তাদের স্বাগত জানিয়েছে। এতে তারা কোনো আপত্তি করেনি। প্রত্যেককে ভালোবাসা ও শ্রদ্ধা দিয়েছে ওরা। এটাই আমার দেখতে সবচেয়ে ভালো লাগে।

জানা যায়, তিন তিনবার সুস্মিতার বিয়ে ঠিক হলেও শেষপর্যন্ত তা আর হয়নি।

এ নিয়ে এই অভিনেত্রী বলেন, তিনবার প্রায় বিয়ে হতে হতেও হয়নি। তিনবার ঈশ্বর আমায় বাঁচিয়েছেন। আমি বলে বোঝাতে পারবো না যে, সে সময় কেমন বিপর্যয় এসেছিল। ভগবান আমায় ও আমার সন্তানদের বাঁচিয়েছেন। এসব অগোছালো সম্পর্ক থেকে আমায় ঈশ্বর বাঁচিয়েছেন।

গত বছর প্রেমিক রোহমান শলের সঙ্গে বিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়া প্রকাশ করেন সুস্মিতা। তখন তিনি জানিয়েছিলেন, আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম, এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চললো… ভালোবাসা এখনও আছে।

সুস্মিতা সেন দুই কন্যা সন্তানের জননী, যদিও দুজনকেই দত্তক নিয়েছেন তিনি। এর মাধ্যমে সুস্মিতা সমাজে এক নতুন উদাহরণ তৈরি করেছেন। তিনি বুঝিয়ে দিয়েছেন, মাতৃত্বের স্বাদ পেতে বিয়ের তেমন প্রয়োজন নেই।

সূত্র: এনডিটিভি

এমপি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]