বিয়ের পর ফুলসজ্জার রাত বলে কিছু হয় না, শুধুই ক্লান্তি: আলিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ০৭ জুলাই ২০২২

বলিউড জনপ্রিয় নির্মাতা করণ জোহর। তার জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’। শোটির জন্য অপেক্ষায় থাকেন দর্শকরা। এবার আসছে শোটির সপ্তম সিজন। সম্প্রতি শোটির টিজার প্রকাশ পায়। তার কিছুদিন পর শোর প্রথম পর্বের টিজার মুক্তি পায়।

সেখানে অতিথি হিসেবে রণভীর সিং ও আলিয়া ভাটকে দেখা যায়। ভিডিওটি প্রকাশ পাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন মূল পর্বটি দেখার।

টিজারে দেখা যায় আলিয়ার কাছে করণ জানতে চান, বিয়ে সম্পর্কে তিনি কি এমন শুনেছিলেন যা একদমই সত্যি নয়। সেই প্রশ্নের উত্তরে আলিয়া বলেন, ‘বিয়ের পর ফুলসজ্জার রাত বলে কিছু হয় না, শুধুই ক্লান্তি।’

আলিয়ার এমন উত্তরে হেসে ওঠেন করণ ও রণভীর। তবে ভক্তরা ভেবেছিলেন আলিয়া তার স্বামী রণবীর কাপুরের সঙ্গে শোতে হাজির হবেন। কিন্তু অভিনেত্রী বন্ধু রণভীর সিংয়ের সঙ্গে আসবেন। তারা দুজন একসঙ্গে সিনেমা করছেন। মূলত সেই সিনেমার জন্যই তারা এক হয়ে করণের অতিথি হলেন।

‘কফি উইথ করণ’র নতুন সিজনের প্রথম পর্ব আজ ৭ জুলাই প্রকাশ পাবে ডিজনি + হটস্টারে। এতে থাকবেন আরও জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।