নিরাপত্তাহীনতায় সালমান খান, কিনলেন বুলেটপ্রুফ গাড়ি!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:০৯ এএম, ০১ আগস্ট ২০২২

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানকে হত্যার হুমকি। শুধু তাকেই নয়, তার বাবা ও আইনজীবীকেও দেওয়া হয়েছে হুমকি। এরই মধ্যে নাকি সালমানকে প্রাণনাশের চেষ্টাও করা হয়েছে। তবে ভাগ্য ভালো যে, তখন তিনি গুলির নিশানা থেকে বেঁচে যান।

এ অবস্থায় মারাত্মক নিরাপত্তাহীনতায় ভুগছেন বলিউডের ভাইজান। তাই নিজের ও পরিবারের সুরক্ষা নিয়ে কোনো আপস করতে চাইছেন না। এরই মধ্যে নিজের কাছে বন্দুক রাখার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। এবার কিনেছেন বুলেটপ্রুফ গাড়িও। আবার পুলিশের নিরাপত্তা তো আছেই।

ভারতের সংবাদমাধ্যমের খবরে বলা হয়, সালমানের মুম্বাইয়ের অ্যাপার্টমেন্টে একটি বুলেটপ্রুফ গাড়ি দেখা গেছে। মূলত বুলেটপ্রুফ এই ল্যান্ড ক্রুজারটি সালমানেরই। যদিও মডেল নতুন নয়। তবে আত্মরক্ষার স্বার্থেই তিনি এই গাড়ি কিনেছেন। এখন তার যাতায়াত এই গাড়িতেই।

নিরাপত্তাহীনতায় সালমান খান, কিনলেন বুলেটপ্রুফ গাড়ি!

এর আগে বলিউড অভিনেতাকে হত্যার হুমকি দিয়ে চিঠি দেয় গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। কারণ বিষ্ণোইর হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সালমানের বিরুদ্ধে। এরপর থেকেই সালমানকে নিজের শত্রু হিসেবে মানে লরেন্স বিষ্ণোই।

এরপর সালমান খানকে তার বাড়ির বাইরে হত্যার জন্য একজন শুটারকে পাঠিয়েছিলেন লরেন্স বিষ্ণোই। হকিস্টিক রাখার কেসে একটি কম বোরের আগ্নেয়াস্ত্র দেওয়া হয়েছিল তাকে। কিন্তু সেদিন সালমানের বাড়িতে একটি প্রোগ্রাম ছিল। তাই তার বাড়ির সামনে উৎ পেতে ছিল মুম্বাই পুলিশ। ফলে সুবিধা করতে পারেনি লরেন্সের পাঠানো সেই ব্যক্তি।

জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।