জীবনের গভীরতায় ঝাঁপ দিতে চাই: সুস্মিতা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৬ এএম, ০৭ আগস্ট ২০২২

সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও থাকেন আলোচনায়। তিনি কখন কী করছেন, কী খাচ্ছেন, কোথায় ঘুরছেন, কার সঙ্গে প্রেম করছেন এসব নিয়ে উৎসাহের কোন কমতি নেই ভক্তদের।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিওটিতে দেখা যায়, ভূমধ্যসাগরের নীল জলরাশির মধ্যে গিয়ে ভিড়ল সাদা প্রমোদতরী। তারপর শরীর টান টান করে পানিতে ঝাঁপিয়ে পড়লেন বিশ্বসুন্দরী। সাঁতরে দূর করছেন জীবনের ক্লান্তি ও দুশ্চিন্তা।

ভিডিওটির ক্যাপশনে লিখেছিলেন, ‘সংযত হয়ে দাঁড়াও, থামো, শ্বাস নাও... চলো! নিজেকে ছেড়ে দেওয়ার মুহূর্তে অনেক কিছু শেখা যায়। যেমন আমায় শিখিয়েছে ভূমধ্যসাগর। জীবনের গভীরতায় আমি এমন করেই ঝাঁপ দিতে চাই। সবাইকে ভালোবাসি।’

 
 
 
View this post on Instagram

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

আর সেই ভিডিওর নিচে ভালোবাসা উজাড় করে দিয়ে সুস্মিতার বর্তমান প্রেমিক ললিত মোদী লিখেছেন, ‘সার্ডিনিয়ায় তুমি উষ্ণ।’

এরই মধ্যে ললিত-সুস্মিতার সম্পর্ক নিয়ে বিতর্কের ঝড় অনেকটাই থেমেছে। এর কৃতিত্ব যদিও যুগলেরই। দুজনেই প্রকাশ্যে এসে বুঝিয়ে দিয়েছেন, তারা চিন্তা-ভাবনা করেই একসঙ্গে জীবনযাপন করছেন।

জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।