পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:১২ এএম, ১০ আগস্ট ২০২২

বলিউড জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। নিজের নতুন সিনেমা ‘দোবারা’র প্রচারণার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। আর এই সিনেমার জন্য একটি ইভেন্টে গিয়ে পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী।

সোমবার (০৮ আগস্ট) ‘দোবারা’র প্রচারের জন্য মুম্বাইয়ের একটি কলেজে গিয়েছিলেন তাপসী পান্নু।

নির্দিষ্ট সময়ের চেয়ে অনুষ্ঠানে দেরি করার পাপারাজ্জিদের ছবি তোলার সুযোগ না দিয়েই ইভেন্টে ঢুকে পড়েন তাপসী। আর এতেই ঘটে বিপত্তি!

অনুষ্ঠানটি শেষে হওয়ার পর তাপসী বের হতেই পাপারাজ্জিরা তার উপর ক্ষোভ প্রকাশ করেন। দেরি করার জন্য তাকে দুষতে থাকেন। এরপরই চটে যান অভিনেত্রী।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, রেগে গিয়ে তাপসী পাপারাজ্জিদের বলছেন, ‘দয়া করে সম্মান দিয়ে কথা বলুন; আমি শুধুমাত্র নিজের কাজটি করার চেষ্টা করছি। আমাকে যে সময়ে আসতে বলা হয়, আমি তখনই সেখানে আসি। আপনারা যদি আমাকে সম্মান দিয়ে কথা বলেন, আমিও সম্মান দিয়ে কথা বলব। ’

ভিডিওটি প্রকাশের পর মুহূর্তেই তা ভাইরাল হয়ে গেছে। অনেকে পাপারাজ্জিদের পক্ষ নিয়ে কথা বলেছেন। আবার কেউ কেউ তাপসীর পাশে দাঁড়িয়ে তাকে সাপোর্ট করেছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাপসীর সিনেমা ‘সাবাশ মিতু’। সিনেমাটি তেমন সাড়া না ফেললেও প্রশংসিত হয়েছেন অভিনেত্রী। আর এবার অনুরাগ কাশ্যপের নতুন থ্রিলার ‘দোবারা’তে দেখা যাবে তাকে। এতে তাপসীর সহশিল্পী পাভেল গুলাটি ও টলিউডের শাশ্বত চট্টোপাধ্যায়ও।

এমআই/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।