গণেশ পূজা করলেন সালমান-শাহরুখ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ০১ সেপ্টেম্বর ২০২২

ভারতের মুম্বাইয়ে বোন অর্পিতা খানের বাড়িতে গণেশ চতুর্থী উদযাপন করেছেন বলিউড সুপারস্টার সালমান খান। অন্যদিকে বলিউড বাদশা শাহরুখ খানও গণেশ পূজা করেন। প্রতিবছরের মতো এবারও জাঁকজমকভাবে পূজার আয়োজন করেছেন তিনি।

বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পূজা উদযাপনের একটি ভিডিও শেয়ার করেন সালমান খান। ভিডিওতে দেখা যায়, আরতি পরিবেশন করেছেন তিনি। অনুষ্ঠানে এই অভিনেতা একটি সাদা শার্ট ও নীল ডেনিম পরেছিলেন।

ভিডিওতে আরও দেখা যায়, এক ব্যক্তি সালমানকে পূজার থালি দেন। সালমান একটি শিশুর দিকে ইঙ্গিত করেছিলেন যেন সে তার সঙ্গে যোগ দেয়। ছেলেটি মাথা নাড়লে সালমান হেসে আরতি করতে থাকেন।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানা যায়, সালমানের বোনের বাড়ির পূজাতে আরও উপস্থিত ছিলেন রিতেশ দেশমুখ ও জেনেলিয়া, ক্যাটরিনা কাইফসহ অনেক তারকারা।

গণেশ পূজা করলেন সালমান-শাহরুখ

অন্যদিকে শাহরুখ খান সামাজিক যোগাযোগমাধ্যমে গণপতির ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, সবাই যেন ভালো থাকে। গণপতি যেন প্রত্যেকের স্বপ্ন পূরণ করেন।

এছাড়াও পূজার আয়োজন করেছেন আলিয়া ভাট, শিল্পা শেঠি, কারিনা কাপুর, সারা আলী খান, অক্ষয় কুমারসহ অনেকেই।

আরএডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।