এবার গোবিন্দার সুপারহিট ছবি রিমেক করবেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৪ এএম, ০৭ সেপ্টেম্বর ২০২২

বলিউডে রিমেক নতুন কিছু নয়। আর লোকমুখে তো প্রচলিত আছেই যে বলিউড মানেই দক্ষিণী সিনেমার রিমেক। তবে নতুন খবর হচ্ছে এবার বলিউডের জনপ্রিয় অভিনেতা রাজাবাবু গোবিন্দার সুপারহিট সিনেমার রিমেক করতে চান বলিউড বাদশা শাহরুখ খান।

সম্প্রতি অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও নিয়মিত হচ্ছেন বাদশা। এরই মধ্যে বলিউডে তার রেড চিলিজ সংস্থা ভিজ্যুয়াল এফেক্টের কাজের জন্য বিখ্যাত। তবে এখন সিনেমা-সিরিজের কাজেও জোর দেওয়া হয়েছে। এইত কিছুদিন আগে আলিয়া ভাটের সঙ্গে ‘ডার্লিংস’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছিলেন শাহরুখ। নেটফ্লিক্স অরিজিনাল সেই সিনেমাটি দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছিল।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘ডার্লিংস’ ছবির সাফল্যের পর এবার নতুন আরেক কাজ করতে চলছেন শাহরুখ খান। গোবিন্দার সুপারহিট সিনেমা ‘দুলহে রাজা’ স্বত্ত্ব কিনেছে তার রেড চিলিজ সংস্থা। ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল হর্মেশ মালহোত্রা পরিচালিত কমেডি সিনেমাটি। ছবিতে গোবিন্দার নায়িকা ছিলেন রবিনা ট্যান্ডন।

নব্বই দশকের ব্লকবাস্টার সিনেমা ‘দুলহে রাজা’। শুধু তাই নয় এর গানও বেশ জনপ্রিয় হয়। জনপ্রিয় এই সিনেমার রিমেকে কে বা কারা অভিনয় করবেন তা জানা যাবে শিগগিরই।

বর্তমানে চেন্নাই অ্যাটলির ‘জওয়ান’ ছবির শুটিং করছেন শাহরুখ। চলতি মাসের শেষেই মুম্বাই ফিরে সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’ সিনেমার শুটিং শেষ করবেন কিং খান। এছাড়াও মুক্তির অপেক্ষায় ‘পাঠান’। এছাড়া রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ ছবিটিও আছে তার ঝুলিতে।

জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।