‘জুনিয়র মালাইকা’ তকমা দিয়ে শাহরুখকন্যাকে কটাক্ষ!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:০৯ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২২
সুহানা খান/ছবি: সংগৃহীত

বলিউড তারকাদের সন্তানদের নিয়ে আলোচনা-সমালোচনা লেগেই থাকে। বলিউড বাদশা শাহরুখের সন্তানদের নিয়ে তো নেটিজেনদের আগ্রহ আরও তুঙ্গে। সম্প্রতি তেমনই আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন শাহরুখ কন্যা সুহানা খান। শুধু আলোচনা নয়, অনেকের কটাক্ষের শিকারও হয়েছেন বলিউডে পা রাখতে যাওয়া সুহানা।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিদেশ থেকে ফিরেছেন সুহানা। বিমানবন্দরে ধারণ করা তার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

এদিন সুহানার পরনে ছিল সাদা ক্রপ টপ, কালো ট্রাউজার্স। মুখে মাস্ক, হাতে সাদা জ্যাকেট। কাঁধে পিচ রঙের ব্যাগ। কোনো দিকে না তাকিয়ে সোজা নিজের গাড়ির দিকে এগিয়ে যান তিনি।

এই ভিডিও দেখেই কেউ কেউ তাকে ‘অহংকারী’ বলছেন, কেউ বলছেন তারকা হয়ে ওঠার আগেই তারকাসুলভ আচরণ তার। নেটিজেনদের একাংশ আবার তাকে ‘জুনিয়র মালাইকা’ আখ্যা দিয়েছেন। সুহানার আচরণ নাকি কিছুটা তারই মতো।

একজন লিখেছেন, ‘এরাও নিজেদের তারকাই ভাবে।’ আরেকজনের টিপ্পনি, ‘তারকা এবং তারকা-সন্তানের মধ্যে অনেক পার্থক্য। এরপর আপনারাই বলবেন, স্বজনপোষণ শেষ হয় না। হবেই বা কী করে? আপনারাই ওদের তারকা বানানোর জন্য উঠেপড়ে লেগেছেন।’

হিন্দুস্তান টাইমস বাংলা জানিয়েছে, জোয়া আখতারের ‘দ্য আর্চিজ’র হাত ধরে বলিউডে পা রাখছেন সুহানা। তার সঙ্গে ছবিতে রয়েছেন শ্রীদেবীকন্যা খুশি কাপুর, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দসহ একঝাঁক নতুন মুখ।

অভিনয়কে পেশা করায় সুহানাকে কম কটাক্ষ শুনতে হয়নি। অনেকেই মনে করেন নেহাত তারকা-সন্তান হওয়ায় তার সাফল্যের পথ মসৃণ। কেউ কেউ আবার তার দক্ষতা নিয়েও প্রশ্ন তুলছেন। তবে এসব কখনই তোয়াক্কা করেননি শাহরুখকন্যা। নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন তিনি।

ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।