নিজ বাসা থেকে দক্ষিণী অভিনেত্রীর মরদেহ উদ্ধার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২২

দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী দীপার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৮ সেপ্টেম্বর) চেন্নাইয়ের বাইরুগামবাকামের একটি ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ময়নাতদন্তের জন্য ২৯ বছর বয়সী এ অভিনেত্রীর মরদেহ একটি সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। পলিন জেসিকা নামে পরিচিত ছিলেন অভিনেত্রী দীপা।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্যমতে, চেন্নাইয়ের মালিকাই অ্যাভিনিউয়ের একটি অ্যাপার্টমেন্টে বেশ কয়েক দিন ধরে একা থাকছিলেন দীপা। দীর্ঘসময় ফোন না ধরায় তাকে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন পরিবারের সদস্যরা। তারা দীপার এক বান্ধবীকে বাসায় পাঠালে তিনিই দীপার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশ গিয়ে দীপার মরদেহ উদ্ধার করে।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, দীপার মরদেহের পাশে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। তাতে জানা যায়, প্রেমঘটিত কারণে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। সেই হতাশা থেকে আত্মহত্যার পথ বেছে নেন। পুলিশ এ ঘটনার তদন্ত করছে।

দক্ষিণের বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন দীপা। সম্প্রতি তামিল ভাষার ‘বাইথা’ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ান এ অভিনেত্রী।

এমআই/বিএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।