কন্যার বাবা হলেন ‘সুলতান’ খ্যাত পরিচালক আলী আব্বাস জাফর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৭ এএম, ২৭ সেপ্টেম্বর ২০২২

প্রথমবার বাবা হলেন ‘সুলতান’ এর পরিচালক আলী আব্বাস জাফর। স্ত্রী অ্যালিসিয়ার ছবি দিয়ে নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে সেই সুখবর ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে। শনিবার (২৪ সেপ্টেম্বর) কন্যাসন্তান তাদের ঘর আলো করেছে বলে জানিয়েছেন আলী আব্বাস।

ছবিতে দেখা যায়, পেটে হাত রেখে দেওয়ালে হেলান দিয়ে দাঁড়িয়ে অ্যালিসিয়া। সন্তানলাভের বার্তাসহ আলীর পোস্ট করা সেই ছবির নীচে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউড তারকারা।

ভারতের গণমাথ্যমগুলো জানিয়েছে, কন্যার বাবা হয়ে উচ্ছ্বাসে স্মৃতিকাতর হয়ে পড়েছেন আলী। স্মৃতিচারণ করেছেন অ্যালিসিয়ার সঙ্গে ভালোবাসার যাত্রাপথ। ভিন্ন দেশের নাগরিকত্ব, সাংস্কৃতিক আত্মপরিচয়-কিছুই বাধা হতে পারেনি যেখানে।

আলী লিখেছেন, আমাদের পরম সৌভাগ্য যে, পরস্পরকে খুঁজে পেয়েছি। ভালোবেসে বিয়ে করেছি। দু’বছর পর জীবনের সেরা উপহারটুকু পেলাম, যার জন্য আল্লাহ্কে ধন্যবাদ জানাচ্ছি আমরা দু’জনে।

কন্যার জন্মের সময়ও উল্লেখ করেছেন আলী আব্বাস। জানিয়েছেন, ২৪ সেপ্টেম্বর রাত ১২টা ২৫ মিনিটে জন্ম নিয়েছে তাদের মেয়ে। নামও ঠিক করে ফেলেছেন তার। বলেন, আমাদের সন্তান আলিজা জেহরা জাফরকে আপনারা সবাই স্বাগত জানাবেন।

তার পোস্টে হৃদয় এঁকে ভালোবাসা জানিয়েছেন অনুষ্কা শর্মা, ভূমি পেদনেকর। অভিনন্দন জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, সুনীল গ্রোভার, টাইগার শ্রফ থেকে শুরু করে আরও অনেক বলিউড-সুহৃদ।

‘সুলতান’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ভারত’-এর মতো সুপারহিট ছবি বলিউডকে উপহার দিয়েছেন আলী আব্বাস। সম্প্রতি তার প্রথম ওটিটি ছবি ‘যোগী’ মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। হাতে রয়েছে আরও একগুচ্ছ ছবি, যার মধ্যে প্রস্তুতি চলছে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র।

ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।