মুম্বাইয়ে রিচা-আলির সংবর্ধনায় তারকার মেলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ০৫ অক্টোবর ২০২২

বলিউড তারকা আলি ফজল ও রিচা চাড্ডা। ২০২০ সালেই আইনিভাবে বিয়ে হয়েছিল এই জুটির। কিন্তু মহামারির কারণে আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠান করতে পারেননি তারা। এবার সেই আনুষ্ঠানিকতা সেরে নিলেন।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে মুম্বাইয়ে সংবর্ধনা অনুষ্ঠান করেন আলি ফজল ও রিচা চাড্ডা। যেখানে উপস্থিত ছিলেন বলিউডের অনেক তারকা।

অনুষ্ঠানে প্রেমিকা সাবাকে নিয়ে এসেছিলেন হৃতিক। এসেছিলেন ভিকি কৌশল, টাবু, করণ জোহর, দিয়া মির্জা, বিদ্যা বালান ও তপসী পান্নুসহ আরও অনেকে।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী সায়ানী গুপ্তা। তিনি তার ইনস্টাগ্রামে রিসিপশন অনুষ্ঠানের কিছু ছবি শেয়ার করেন। সেই ছবিতে দেখা গেছে রিচা চাড্ডা, আলি ফজল, কাল্কি কোয়েচলিন, চলচ্চিত্র নির্মাতা নীরজ ঘায়ওয়ান, শশাঙ্ক অরোরা এবং বরুণ গ্রোভাকে।

ছবিতে দেখা যায়, রিচা চাড্ডা নানা রঙের লেহেঙ্গা পরেছিলেন, আর আলী ফজল পরেছিলেন একটি ফর্মাল কালো পোশাক।

ছবির ক্যাপশনে সায়ানী লেখেন, শহরের সবচেয়ে রোমান্টিক দম্পতির সেরা বিয়ে ছিল! দারুণ একটি রাত। অনেক বেশি ভালোবাসা রিচা চাড্ডা এবং আলি ফজলের জন্য। আশা করি আপনার ভালোবাসা ও হাসি-খুশিভাবে দিন কাটাবেন।

এর আগে দিল্লি আর লখনৌতে রিসেপশন পার্টি করেছিলেন আলি-রিচা।

২০১২ সালে ‘ফুকরে’ সিনেমায় কাজ করতে গিয়ে রিচা ও আলির পরিচয় হয়। সেখান থেকেই দুজনের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব। তবে তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল ২০১৫ সালে। এর দুবছর পর প্রেমের কথা ঘোষণা করেন এই জুটি।

 
 
 
View this post on Instagram

A post shared by Sayani (@sayanigupta)

জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।