গৌরীর ছোঁয়ায় নতুন রূপ পেলো জ্যাকলিনের ড্রিম হাউজ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০০ এএম, ১৩ অক্টোবর ২০২২

শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। লাস্যময়ী রূপ আর অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন অসংখ্য ভক্তের হৃদয়। তবে সবচেয়ে বেশি আলোচনায় এসেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ঠকবাজ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবিও ছড়িয়ে পড়ার পর।

এরপর থেকে জ্যাকলিন আর সুকেশ যেন একে অপরের পরিপূরক। সুকেশের আর্থিক জালিয়াতি যেন কোনো ভাবেই পিছুই ছাড়ছে না এ অভিনেত্রীর। একজনের নাম টানলে আরেকজনের নাম আসতে বাধ্য।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, ঠগবাজ সুকেশের প্রেমেই হাবুডুবু খাচ্ছিলেন জ্যাক। আর তা শুধু প্রেমেই সীমাবদ্ধ ছিল না, সুকেশের কীর্তি জেনেও নাকি, তাকেই বিয়ে করতে চেয়েছিলেন এ বলিউড অভিনেত্রী। এমনকি জ্যাকলিনের ঘনিষ্ঠমহলে অনেকে বলতেন, সুকেশের মধ্যেই নাকি আদর্শ পুরুষ খুঁজে পেয়েছিলেন তিনি।

এসব তো পুরোনো খবর। এবার একেবারে ভিন্ন কারণে খবরের শিরোনামে এলেন অভিনেত্রী। খবরটি হলো জ্যাকলিন তার বাড়ি সাজাচ্ছেন নতুন করে। আর সাজানোর দায়িত্ব কাঁধে নিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের স্ত্রী গৌরী খান।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে গৌরী খানের ‘ড্রিম হোমস উইথ গৌরী খান’ নামে একটি নতুন শোয়ের প্রোমো। সেখানেই দেখা গেছে জ্যাকলিনকে।

জানা গেছে, ‘ড্রিম হোমস উইথ গৌরী খান’ নামের শোয়ে বলিউড তারকাদের বাড়ির সাজ পালটানোর কাজ করছেন গৌরী। সে সিরিজের ৬টি পর্বে মণীশ মালহোত্রা, ফারহা খান, কবীর খান, ক্যাটরিনা কাইফ, মালাইকা অরোরা এবং জ্যাকলিনের মতো তারকারা।

এই প্রোমো প্রকাশ্যে আসতেই কটাক্ষের শিকার হয়েছেন জ্যাকলিন। নেটিজেনদের অনেকেই বলছেন, সুকেশের টাকাতেই কী এসব!

তবে কোনো কিছুরই তোয়াক্কা করেন না অভিনেত্রী। কাজ করে যাচ্ছেন আপন গতিতে। এ ধরনের কটাক্ষের পর এখনো কোনো রকম মন্তব্য করেননি তিনি।

জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।