বলিউড অভিনেতা বিক্রম গোখলে মারা গেছেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ২৬ নভেম্বর ২০২২

বলিউডের বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে আর নেই। ভারতের পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ‘টাইমস অব ইন্ডিয়া’য় প্রকাশিত খবরে এ তথ্য জানা গেছে।

দীননাথ মঙ্গেশকর হাসপাতালের পিআরও শিরীষ ইয়াদগিকার এ খবর নিশ্চিত করে বলেন, ‘বিক্রম গোখলে আজ (২৬ নভেম্বর) বিকেলে মারা গেছেন। পরিবার এবং নিকটজনদের প্রতি আমাদের সমবেদনা।’

এদিকে বুধবার বিক্রম গোখলের মৃত্যুর গুজবও ছড়িয়ে পড়েছিল। কিন্তু কিছুক্ষণ পরই তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়, তিনি বেঁচে আছেন।

উল্লেখ্য, ২০১৬ সালে অসুস্থতার কারণে মারাঠি থিয়েটার থেকে অবসর নিয়েছিলেন বিক্রম গোখলে। ১৯৭১ সালে মাত্র ২৬ বছর বয়সে অমিতাভ বচ্চনের ‘পরওয়ানা’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন বিক্রম গোখলে।

‘হম দিল দে চুকে সনম’, ‘অগ্নিপথ’, ‘খুদগাওয়া’সহ একাধিক ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায়ও দেখা গেছে তাকে। ২০১০ সালে মারাঠি ছবি ‘অনুমতি’-র জন্য তিনি ভারতের জাতীয় পুরস্কারও লাভ করেন। বিক্রম গোখলেকে শিল্পা শেঠির ‘নিকাম্মা’ ছবিতে সবশেষ অভিনয় করেছেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।