অরিজিতের কনসার্টের ১ টিকিট বিক্রি হবে ১৬ লাখে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০০ পিএম, ২৮ নভেম্বর ২০২২

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিংয়ের এবারের কনসার্টের টিকিটের দাম শুনলে বিস্মিত হতেই হবে। কারণ সম্প্রতি তার একটি কনসার্টের টিকিটের দাম নিয়ে তুমুল আলোচনা হচ্ছে। ভারতের পুনেতে এই কনসার্ট হওয়ার কথা রয়েছে।

‘বলিউড হাঙ্গামা’র খবরে জানা গেছে, আগামী বছর পুনেতে এই শিল্পীর কনসার্টের একটি টিকিটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ১৬ লাখ রুপি।

অরিজিৎ টালিগঞ্জ ও বলিউডে প্লেব্যাক কণ্ঠশিল্পী হিসেবে দীর্ঘদিন ধরে তুমুল জনপ্রিয়তার সঙ্গে গান গাইছেন। শুধু তা-ই নয়, এই শিল্পীর একক লাইভ কনসার্টেও সংগীতপ্রেমীদের ঢল নামে।

জানা গেছে, অরিজিতের ‘দ্য মিলস’ কনসার্টে কয়েক ধরনের টিকিটের ব্যবস্থা রেখেছেন আয়োজকরা। আর সেই ধরন অনুযায়ী ঠিক হয়েছে দাম।

অরজিতের কনসার্ট হলের আসন সংখ্যা ৪০টি। তবে আসন বিন্যাসের ওপর ভিত্তি করে টিকিটের মূল্য কম-বেশি রয়েছে। যেমন মঞ্চের কাছে প্রথম সারির আসনের টিকিটের মূল্য ১৬ লাখ রুপি। এরপরের দাম হলো ১৪ লাখ ও ১০ লাখ রুপি।

কনসার্টের হলের বাইরেও বিশাল স্ক্রিনে দেখারও ব্যবস্থা থাকবে। যেখানে অনুষ্ঠান দেখানো হবে।

অরিজিতের পুনের ওই কনসার্ট হলে প্রিমিয়াম লাউঞ্জে বসে অনুষ্ঠান দেখতে খাবার ও পানীয় নেওয়ার ব্যবস্থা থাকার কথা জানা গেছে। এ কারণে বেশি টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে বলে ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের সংবাদে জানা যায়।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।