এবার বিশ্বকাপের মঞ্চে দীপিকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২

বিশ্বকাপের উন্মদনায় মেতে আছে পুরো বিশ্ব। এরই মাঝে বলিউড তারকা দীপিকা পাড়ুকোন বিশ্বকাপের মঞ্চে যাওয়ার খবর এ উন্মাদনার মাত্রা যেন বাড়িয়ে দিয়েছে বহুগুণে। কাতারে এখন চলছে বিশ্বকাপের নকআউট পর্বের খেলা।

অন্যদিকে ১৮ নভেম্বর জমকালো ফাইনালের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। দোহার লুসাইল স্টেডিয়ামে ফাইনালের মঞ্চে থাকবেন বলিউড সুন্দরী দীপিকা। তিনি সেখানে উপস্থিত থেকে ভক্তদের মুগ্ধ করবেন তিনি।

Dipaka-(1).jpg

এই খবর শুনে দীপিকার ভক্তরা মনে করছেন বিশ্বকাপের মঞ্চে অংশগ্রহণের মাধ্যমে তাদের প্রিয় নায়িকার মুকুটে যোগ হতে চলেছে নতুন পালক। আগামী ১৮ নভেম্বর দোহার লুসাইল স্টেডিয়ামে হাজির হয়ে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করতে চলেছেন দীপিকা। এর আগেও আন্তর্জাতিক মঞ্চে বেশ কয়েকবার অংশ নিয়েছেন দীপিকা। এরবার সেই তালিকায় যোগ হতে চলেছে বিশ্বকাপ ফুটবলের নামও।

এখন কাতারে চলছে নক আউট পর্বের খেলা। ১৮ নভেম্বর জমকালো ফাইনালের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। জানা গেছে, শিগগির কাতারে যাবেন ভারতের এই অভিনেত্রী। সেখানে গিয়ে চূড়ান্ত মুহূর্তের প্রস্তুতি নেবেন দীপিকা। ট্রফি উন্মোচন ছাড়া দীপিকা আর কোনো সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন কি না, তা অবশ্য নিশ্চিত হওয়া যায়নি।

jagonews24

দীপিকা সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে বিচারক হয়ে ভারতের প্রতিনিধি হিসেবে গিয়েছিলেন। বিভিন্ন রঙের পোশাক পরে নজরকাড়েন তার অনুরাগীদের। সম্প্রতি একটি সংস্থার বিচারে বিশ্বের সেরা ১০ সুন্দরীর মধ্যেও স্থান পেয়েছেন তিনি। ক্রমেই যেন বিশ্বেজুড়ে দীপিকার খ্যাতি বেড়েই চলেছে। বিশ্বকাপের ফাইনালে হাজির থাকা যে এক লাফে তা আরও অনেকটা বাড়িয়ে দেবে, তা নিয়ে কোনো সন্দেহ নেই।

উল্লেখ্য, সবশেষ দীপিকাকে দেখা গেছে ‘গেহরাইয়াঁ’ সিনেমায়। আগামী জানুয়ারিতে মুক্তি পাবে দীপিকা অভিনীত সিনেমা ‘পাঠান’। সেখানে শাহরুখ খান এবং জন আব্রাহামকেও দেখা যাবে। এ ছাড়া ‘প্রোজেক্ট কে’ নামে আর একটি সিনেমার কাজেও এখন ব্যস্ত দীপিকা। সেখানে দক্ষিণী অভিনেতা প্রকাশ রয়েছেন। এ ছাড়াও স্বামী রণবীর সিংহের সিনেমা ‘সার্কাস’-এও বিশেষ চরিত্রে অভিনয় করেছেন।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।