নিজের বাড়িতেই খুন হলেন ‘টারজানে’র স্ত্রী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৭ পিএম, ১৭ অক্টোবর ২০১৯

‘টারজান’ খ্যাত জনপ্রিয় অভিনেতা রন এলির স্ত্রী ভ্যালেরি তার নিজের বাড়িতেই খুন হয়েছেন। যুক্তরাষ্ট্রের ক্যালিফর্নিয়ার সান্টা বারবারায় ছুরিকাঘাতে নৃশংস ভাবে তাকে খুন করা হয়।

এদিকে পুলিশের গুলিতে রন এলির স্ত্রী ভ্যালেরির খুনিরও মৃত্যু হয়েছে। খুন করে ওই বাড়িতেই লুকিয়ে ছিলো খুনি। সান্টা বারবারার পুলিশ জানিয়েছে, ৮১ বছর বয়সী ‘টারজান’ খ্যাত অভিনেতা রন এলি এখন নিরাপদেই আছেন।

পুলিশ জানিয়েছে, বিশেষ কারণে এলির বাড়িতে পুলিশকে ডাকা হয়। পুলিশ দ্রুত সাড়া দিয়ে সেখানে পৌঁছায়। ঘটনাস্থল থেকে মঙ্গলবার রাত ৮টা ১৫ মিনিটে একজন বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়। বর্তমানে হত্যকারীর পরিচয় খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

ষাটের দশকে অনেকগুলো টিভি সিরিজ ও সিনেমায় কাজ করেন। তার মধ্যে ১৯৬৬ সালের এনবিসি সিরিজ ‘টারজান’ ছিল রন এলির সবচেয়ে জনপ্রিয়। ১৯৭৫ সালে ‘ডক স্যাভেজ: দ্য ম্যান অব ব্রোঞ্জ’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় সাড়া ফেলেন তিনি।

২০০১ সালে অভিনয় থেকে অবসর নেন রন এলি। ভ্যালেরিকে ৩৫ বছর আগে বিয়ে করেন । তাদের ঘরে তিনটি সন্তান রয়েছে। সান্টা বারবারায় তিন সন্তানকে নিয়ে রন এলি ও তার স্ত্রী বসবাস করতেন।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]