ভিডিও গেম খেলতে গিয়ে গায়েব কিশোর-কিশোরী, রকের অভিযান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০২ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৯

১৯৯৫ সালে প্রথম মুক্তি পায় রবিন উইলিয়ামসের ছবি ‘জুমানজি’। এর সিক্যুয়াল মুক্তি পায় গত বছর। সেটি সারাবিশ্বে ঝড় তুলেছিলো। তারই সাফল্যে অনুপ্রাণিত হয়ে এবার নির্মিত হয়েছে এর তৃতীয় পর্ব।

যার নাম রাখা হয়েছে ‘জুমানজি : দ্য নেক্সট লেভেল’। ডোয়াইন জনসন ওরফে দ্য রক অভিনীত এই পর্বে ভক্তদের জন্য অপেক্ষা করছে রোমাঞ্চকর এক ভ্রমণের গল্প। ধারণা করা হচ্ছে এই ছবি আগের পর্বগুলোকেও ছাড়িয়ে যাবে সাফল্যে।

২০১৭ সালে প্রকাশিত হয় ‘জুমানজি’র প্রথম পর্ব ‘জুমানজি : ওয়েলকাম টু দ্য জাঙ্গল’। ছবিটি দুনিয়াজুড়ে প্রায় ৯৬০ মিলিয়ন মার্কিন ডলার আয় করে। সেই সাফল্যের পর নতুন কিস্তি নিয়ে দারুণ উচ্ছ্বসিত রক।

আগামী ১৩ ডিসেম্বর বিশ্বজুড়ে ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু ভাষায় সিনেমাটি মুক্তি পাবে। ছবিটি মুক্তি পাবে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও। এরইমধ্যে ছবিটির ট্রেলার প্রকাশ করেছে সনি পিকচার্স এন্টারটেইনমেন্ট।

ট্রেলার বলছে নতুন কিস্তিটি হবে ভিডিও গেইম ভিত্তিক। যেখানে কিশোর-কিশোরীরা গেইম খেলতে খেলতে সেই গেমের জগতে প্রবেশ করে ফেলে। দুঃসাহসিক অভিযানে সমাধান করতে থাকে একের পর এক রহস্য।

জেক কাসডান পরিচালিত নতুন কিস্তিতে দ্য রক ছাড়াও অভিনয় করেছেন জ্যাক ব্ল্যাক, হার্ট, ক্যারেন গিলান, নিক জোনাস, ববি ক্যানাভেল প্রমুখ। ছবিটিতে অভিনয়ের পাশাপাশি রক যুক্ত রয়েছেন একজন প্রযোজক হিসেবেও।

দেখুন ছবিটির ট্রেলার :

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]