ভারতে আটকে অসহায় দিনযাপন করছেন হলিউড অভিনেতা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ৩১ মে ২০২০

মার্কিন অভিনেতা জিওফ্রে গিলানো। 'স্মিঙ্গ', 'দ্য ফিফথ এক্সিকিউশন', 'স্করপিয়ন কিং'-এর মতো ছবিতে কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সম্প্রতি ভারতে এসেছিলেন লাইপোসাকশন সার্জারির জন্য।

আর তার পরেই করোনাভাইরাসের সংক্রমণ আটকাতে লকডাউন ঘোষণা হয়ে যায় ভারতে। আন্তর্জাতিক চলাচল বন্ধ হয়ে যায়। যার ফলে আটকা পড়েন তিনি। ৩ মার্চ থেকে জয়পুরে ছেলে ইডেনের সঙ্গে গৃহবন্দী রয়েছেন তিনি।

নিউ ইয়র্কের বাসিন্দা অভিনেতা ভারতে এসেছিলেন লাইপোসাকশন ও দাঁতের সার্জারির জন্য। এরপর বহু চিকিৎসকের কাছে যাওয়ার পাশাপাশি ছেলেকে তাজমহল দর্শনেও নিয়ে গিয়েছিলেন অভিনেতা।

সম্প্রতি একটি সংবাদসংস্থাকে তিনি একটি সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে তিনি জানিয়েছেন, তার অবস্থা এই মুহূর্তে ভারতের এক ভিখারির মতো। একটি হোস্টেলে রয়েছেন কোনো মতে। সেখানে ত্রাণের খাবার খেয়ে বেঁচে রয়েছেন তিনি ও তার ১২ বছরের ছেলে।

দেশের সব সীমান্ত ও আন্তর্জাতিক চলাচল বন্ধ হয়ে যায় গত ১৮ মার্চ। অভিনেতা সেই সময় জয়পুরের যে হোটেলে ছিলেন সেখান থেকে তাকে চলে যেতে বলা হয়। আপাতত রাস্তাতেই দিন কাটছে তার।

নিজের পরিস্থিতির বর্ণনা দিতে গিয়ে গিলানো বলেছেন, 'টাইটানিকে বসে রয়েছি, আমার কাছে লাইফবোট নেই'।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]