কে হবেন পপস্টার ম্যাডোনা?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২০

বায়োপিক নির্মাণের জন্য ইউনিভার্সেল পিকচার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন মার্কিন পপস্টার ম্যাডোনা। সিনেমাটি প্রযোজনা করবেন পাস্কাল পিকচারসের অ্যামি পাস্কাল। তবে নিজের বায়োপিকে অভিনয় করছেন না ম্যাডোনা।

অভিনয়ের জন্য নতুন একজন শিল্পীর সন্ধান করছেন ম্যাডোনা। কারণ ছবিটি পরিচালনা করবেন তিনি নিজেই। গত ১৫ সেপ্টেম্বর হলিউডভিত্তিক প্রায় সব গণমাধ্যমেই এই খবরটি নিশ্চিত করা হয়েছে।

তারমধ্যে হলিউড রিপোর্ট বলছে, এরইমধ্যে বায়োপিকটির জন্য স্ক্রিপ্ট গোছাতে শুরু করেছেন অস্কার-বিজয়ী জুনো ডায়াবলো কোডি।

ম্যাডোনা চরিত্রে কাকে দেখা যাবে এই নিয়ে দারুণ আগ্রহ দেখা যাচ্ছে তার ভক্তদের মাঝে। অনেকে হলিউডের বিভিন্ন অভিনেত্রীদের নাম উল্লেখ করছেন। তবে ম্যাডোনা ও প্রযোজনা প্রতিষ্ঠান চাইছেন নতুন কেউ আসুক এই চরিত্রে।

চলচ্চিত্রটি একজন ম্যাডোনার তারকা হয়ে উঠা থেকে শুরু করে তার ৪৭০০ ম্যাগাজিনের প্রচ্ছদ হিসেবে জায়গা পাওয়ার গল্পও তুলে ধরা হবে। উঠে আসবে ম্যাডোনার সংগ্রামী জীবন ও ঘটনাবহুল বিষয়গুলো। এনি এবং ম্যাডোনা সিনেমাটি নিয়ে শুরু থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক খোলামেলা আলোচনা করেছেন। এক পর্যায়ে তারা বলেও দিয়েছিলেন যে সিনেমাটির নাম বলা যেতে পারে ‘লাইভ টু টেল’। যদিও এই সিদ্ধান্ত পরে পাল্টাতে পারে বলে জানান তারা।

প্রসঙ্গত, ম্যাডোনা মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় একজন কণ্ঠশিল্পী। তাকে ভক্তরা ভালোবেসে পপ সম্রাজ্ঞী বলেও ডাকেন। ম্যাডোনা সুযোগ পেলেই গানের পাশাপাশি অন্য কিছু করার চেষ্টা করেন। খ্যাতনামা প্রতিষ্ঠান আইকনিক্স ব্র্যান্ড গ্রুপের সঙ্গে মিলে তিনি বিশ্বব্যাপী ফ্যাশন ব্র্যান্ড চালু করেছেন।

নানা রকম সামাজিক কার্যক্রমে নিয়মিত অংশ নেন তিনি।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]