৩৬ বছর বয়সী অভিনেত্রীর আত্মহত্যা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪১ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২০

টিভি নাটকে জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। তার চাহিদা ছিলো দারুণ। চমৎকার এক ক্যারিয়ার ছিলো তার অপেক্ষায়। কিন্তু সবকিছুই চিরতরে থামিয়ে দিলেন তিনি। চলে গেলেন পৃথিবীর মায়া ছেড়ে, আত্মঘাতি হয়ে।

১৪ সেপ্টেম্বর জাপানের টোকিওতে নিজের অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে অভিনেতা শেই আশিনার মৃতদেহ। হলিউডভিত্তিক গণমাধ্যম বিলবোর্ড জানায়, টোকিও পুলিশ এবং তার পরিবার নিশ্চিত করেছে যে আশিনা আত্মহত্যা করেছেন। মাত্র ৩৬ বছর বয়সে নিজেই নিভিয়ে দিয়েছেন জীবনের প্রদীপ।

কেন তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। পুলিশও এ ব্যাপারে কিছু বলেনি।

১৯৮৩ সালে ফুকুশিমা প্রদেশে জন্মগ্রহণ করেন শেই আশিনা। তিনি কিশোর অবস্থায় টোকিও এসেছিলেন এবং ফ্যাশন মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন। ২০০২ সালে টিবিএস নেটওয়ার্ক নাটক ‘দ্য টেইল অব হ্যাপিনেস’ (শিয়াওয়াসে ন শিপো)- এর মাধ্যমে তিনি তার অভিনয়ের সূচনা করেছিলেন। এরপর আশিনা ২০০৭ সালে ফঁরাসী ঐতিহাসিক নাটক ‘সিল্ক’- এ প্রধান চরিত্রে অভিনয় করে খ্যাতি পান।

তার অন্যান্য কাজগুলোর মধ্যে টিভি সিরিজ ‘নানাসেস : সাইকিক ভান্ডারার্স’, ‘আইবো : টোকিও ডিটেকটিভ ডুও’, ‘সম্রাটস কুক’, ‘ডেইজি লাক’, ‘হ্যান্ড অফ গড’ এবং চলতি বছরের ‘থিসাস কোনও ফানি’ (থিসিয়াসের শিপ) উল্লেখযোগ্য। তিনি বেশ কিছু চলচ্চিত্রেও কাজ করেছেন।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]