শেষ সিনেমার প্রথম লুকে ধরা দিলেন সদ্য প্রয়াত বোসম্যান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৮ পিএম, ০১ অক্টোবর ২০২০

নেটফ্লিক্সে প্রকাশ হলো সদ্য প্র্যয়াত হলিউড অভিনেতা চাদউইক বোসম্যানের শেষ সিনেমা 'মা রাইনিস ব্ল্যাক বটম'- এর প্রথম লুক। আসন্ন ডিসেম্বরের ১৮ তারিখ মুক্তি পাচ্ছে সিনেমাটি।

টুইটারের মাধ্যমে প্রকাশিত ছবিগুলোতে দেখা যায় 'ব্ল্যাক প্যান্থার' তারকা তার সহ-তারকা ভায়োলা ডেভিসের সঙ্গে মঞ্চে সংগীত পরিবেশন করছেন।

সিনেমাটিতে বোসম্যানকে মা'সের প্রেমিকা লেভির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যেখানে তিনি একজন তরুণ, উচ্চাভিলাষী এবং সংগীতকে মনে প্রাণে ভালোবাসেন এমন যুবকের চরিত্রে অভিনয় করেছেন। ইন্ডাস্ট্রিতে নিজের একটি অবস্থান করতে চান সেই যুবক।

এ সিনেমাটি পরিচালনা করেছেন জর্জ সি ওল্ফ। যিনি এর আগে 'আমেরিকান অ্যাঞ্জেলস : মিলেনিয়াম অ্যাপ্রোচ' সিনেমার জন্য টনি অ্যাওয়ার্ড জিতেছিলেন। ওল্ফ ১৯৯৩ থেকে ২০০৪ পর্যন্ত দ্য পাবলিক থিয়েটারের শৈল্পিক পরিচালক হিসাবেও কাজ করেছিলেন।

সিনেমাটিতে আরও রয়েছেন গ্লিন তুরমান, কলম্যান ডমিংগো এবং মাইকেল পটস।

উল্লেখ্য, আগস্টের ২৮ তারিখ প্রায় ৪ বছর ক্লোন ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করে মৃত্যুবরণ করেন বোসম্যান। তিনি হলিউডের প্রথম কৃষ্ণাঙ্গ হিসেবে 'ব্লাক প্যান্থার' সিনেমায় সুপারহিরো চরিত্রে অভিনয় করেছিলেন।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]