নতুন পরিচয়ে ফিরছেন অস্কারজয়ী অ্যাডেল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ১৯ অক্টোবর ২০২০

এবার উপস্থাপিকা হিসেবে দর্শকের মাঝে ফিরছেন জনপ্রিয় গায়িকা অ্যাডেল লরি ব্লু অ্যাডকিন্স। ‘স্যাটারডে নাইট লাইভ ষ্টেজ’ নামক একটি শো-তে ২৪ অক্টোবর থেকে উপস্থাপিকা হিসেবে থাকবেন তিনি। অনুষ্ঠানটির মাধ্যমে প্রায় ৩ বছর পর দর্শকের মাঝে দেখা মিলবে তার।

সাম্প্রতি এক ইন্সট্রাগ্রাম পোস্টে ৩২ বছর বয়সী এই তারকা লেখেন, ‘আমি খুবই উত্তেজিত। এই প্রথম কোনো অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে কাজ করতে যাচ্ছি। আমি আসলে সর্বদা একা থাকতে পছন্দ করি। তাই এতো দীর্ঘ সময় দর্শকের চোখের আড়ালে ছিলাম। আশা করছি দারুণ কিছু হতে যাচ্ছে। সামনের সপ্তাহে দেখা হবে।’

বিলবোর্ড টপচার্ট থেকে শুরু করে বিশ্ব মিউজিক ইন্ড্রাস্টিতে জনপ্রিয়তার মাত্রা নির্ধারক প্রতিটি ক্ষেত্রে একচেটিয়া আধিপত্য খাটিয়ে চলেছেন ব্রিটিশ শিল্পী অ্যাডেল। ২০১২ সালে জেমস বন্ড সিরিজের ২৩তম ছবির জন্য স্কাইফল গানটি গেয়ে অস্কার জয় করেন তিনি।

তবে মাঝে বেশ অনেক বছরের জন্য গান থেকে দূরে ছিলেন অ্যাডেল। কমিয়েছেন নিজের ওজন। গেল মে মাসে তিনি নিজের নতুন লুক প্রকাশ করেন ইন্সটাগ্রামে। যারা অ্যাডেলকে ফলো করেন, তারা জানেন গায়িকার চেহারা কেমন। তাই নতুন অ্যাডেলের এমন চেহারা দেখে অনেকেই বিশ্বাস করতে চাইছিলেন না। ওজন কমিয়ে এমন নতুন ভাবে নিজেকে গড়ে তোলা নিয়ে নেটিজেনের প্রশংসা কুড়িয়েছেন অ্যাডেল।

কার্ডিও, সার্কিট ট্রেনিং এবং পিলাটেস করে অন্তত ৯ কেজি ওজন কমিয়ে ফেলেছেন অস্কারজয়ী গায়িকা অ্যাডেল।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]