বিলবোর্ডের প্রথম স্থানে বিতর্কিত সেই গায়কের গান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৫ পিএম, ০৮ এপ্রিল ২০২১

অবশেষে বিলবোর্ড টপ চার্টে প্রথম স্থান অধিকার করলেন সমালোচিত র‍্যাপার লিল নাস এক্স। এ তারকার নতুন গান 'মন্টেরো' জয় করে নিয়েছে কোটি শ্রোতার মন।

গত ২৬ মার্চ মুক্তি পাওয়া গানটি চলতি মাসের ৫ এপ্রিল জায়গা করে নেয় বিলবোর্ড টপ চার্টের প্রথম স্থানে। খবরটি প্রকাশিত হওয়ার পরেই টুইটারে ভক্ত এবং সহকর্মীদের অভিনন্দন জানান লিল।

গানটির মিউজিক ভিডিও এখন পর্যন্ত ৯৯ মিলিয়ন ইউটিউব ভিউ পেয়েছে। এটি লিখেছেন লিল নাস নিজেই।

ধারণা করা হচ্ছে খুব শিগগিরই ১০০ মিলিয়নের মাইলফলক স্পর্শ করবে গানটি। তবে শুধু ইউটিউব নয়, আইটিউসন-স্পোর্টিফাই থেকে শুরু করে সব জায়গা থেকেই গানটির জন্য দারুণ সাড়া পেয়েছেন লিল।

প্রসঙ্গত, গানটির মিউজিক ভিডিওতে ব্যবহারকৃত লিল নাসের কাস্টমাইজ করা 'শয়তান জুতো' নিয়ে বেশ সমালোচনার সম্মুখীন হয়েছিলেন এই র‍্যাপার। নাইকির ট্যাগ লাগিয়ে মানুষের এক ফোটা রক্ত মিশ্রিত এবং খ্রিস্টান ধর্মীয় দৃষ্টিকোন থেকে নানা রকমের ডেভিল সাইন ব্যবহার করে সেই জুতা নিয়ে বেশ বিপাকেই পড়েছিলেন তিনি।

একসময় 'নাইকি' নিজেও জুতোতে তাদের ট্যাগ ব্যবহারের অভিযোগে আদালতের সম্মুখীন হয়। তবে সব সমালোচনাকেই অযৌক্তিক বলে অখ্যায়িত করেছেন লিলের সেই জুতা সরবরাহকারী প্রতিষ্ঠান 'এমএইচসিএসএফ'।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]