আবারও পেছালো ‘ব্ল্যাক প্যান্থার’ সিক্যুয়েলের শুটিং

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ২০ জানুয়ারি ২০২২

বিশ্বজুড়ে সিনেমাপ্রেমীদের চোখ এখন ওয়াকান্ডিয়ান সাগা ‘ব্ল্যাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার’- এর দিকে। ২০১৮ সালের ব্লকবাস্টার হিট ‘ব্ল্যাক প্যান্থার’ সিনেমার সিক্যুয়েল এটি। সিনেমার শিরোনাম গত বছর নিশ্চিত করা হয়েছে।

ছবিটির নাম ভূমিকায় অভিনয় করা তারকা চ্যাডউইক বোসম্যানের মৃত্যুর পর অনেকদিন ধরেই নানা অনিশ্চয়তায় ছিলো ‘ব্ল্যাক প্যান্থার’। চ্যাডউইককে ছাড়া এর গল্পকে নতুন রূপ দেওয়া কঠিন বলে মনে করছিল ছবিটির টিম। এসবের মধ্যে সিনেমাটি সম্প্রতি আরও অন্যান্য বাধার সম্মুখীন হয়।

ছবিটির বেশ কয়েকজন সদস্য করোনায় আক্রান্ত হওয়ায় সিনেমার শুটিং আগামী সপ্তাহ থেকে শুরু করা যায়নি। জানা গেছে, সবাই সুস্থ হলে নতুন তারিখ ঠিক করে ঘোষণা দেয়া হবে।

অভিনেত্রী লেটিটিয়া রাইট গত বছরের আগস্টে শুটিং সেটে আহত হয়েছিলেন। এখন তিনি সুস্থ। শুটিংয়ে যোগ দিতে আটলান্টায় পৌছেছেন। তিনি এবারেও ছবিতে প্রযুক্তিবিদ এবং পুনরায় ওয়াকান্দা রাজকুমারী শুরির চরিত্রে অভিনয় করছেন।

রায়ান কুগলারের পরিচালনায় এবারও মূল কাস্ট সদস্য ডানাই গুরিরা, ড্যানিয়েল কালুইয়া, উইনস্টন ডিউক, লুপিটা নিয়ং'ও, ফ্লোরেন্স কাসুম্বা এবং অ্যাঞ্জেলা বাসেটকে সিনেমায় দেখা যাবে।

‘ব্ল্যাক প্যান্থার’র সিক্যুয়েল চলতি বছরের ১১ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]