প্রযোজককে বিয়ে করলেন মুসাফিরের নায়িকা মারজান


প্রকাশিত: ০৬:৩০ পিএম, ২৯ জুলাই ২০১৬

‘মুসাফির’ ছবির নায়িকা মারজান জেনিফা বিয়ে করেছেন। পাত্র একই ছবি প্রযোজক জোবায়ের আলম। তাছাড়া জোবায়ের একটি অনলাইন গণমাধ্যমের সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

দীর্ঘদিন ধরে মারজান-জোবায়েরের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের সূত্রে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন তারা। কবে তাদের বিয়ে হয়েছে সেটি নিশ্চিত করে বলতে না পারলেও তাদের বিয়ের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন ‘মুসাফির’ ছবির নির্মাতা আশিকুর রহমান।

জাগো নিউজকে তিনি বলেন, ‘চলচ্চিত্র পাড়ায় অনেকেই জানেন মারজান জেনিফা এবং জোবায়ের ভাই দু’জন-দু’জনকে পছন্দ করতেন। ‘মুসাফির’ ছবি নির্মাণের সময় সেই পছন্দ ভালোবাসায় রূপ নেয়। সেখান থেকেই তারা বিয়ের সিদ্ধান্ত নেন।’Marzan

তবে এ বিষয়ে জানতে একাধিকবার মারজান-জোবায়েরকে ফোন করা হলেও তারা ফোন ধরেননি। বিয়ের বিষয়টি সবার সামনে এনেছেন জোবায়ের নিজেই।

শুক্রবার রাত ১০টা নাগাদ জোবায়ের আলম তার ফেসবুক রিলেশনে ‘ম্যারিড ইউথ মারজান জেনিফার’ দেন। সেই স্ট্যাটাসে একাধিক শুভেচ্ছাসূচক মন্তব্য দেখা গেছে। তারমধ্যে ‘মুসাফির’ নির্মাতা আশিকুর রহমান তার ছবির নায়িকা-প্রযোজককে শুভেচ্ছা জানান। প্রতিউত্তরে জোবায়ের ধন্যবাদ জানান।

উল্লেখ্য, ‘মুসাফির’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে অভিষিক্ত হন চিত্রনায়িকা মারজান জেনিফার। তার নায়ক ছিলেন আরফিন শুভ। আশিকুর রহমান পরিচালত এ ছবিটি প্রযোজনায় ছিলেন জোবায়ের আলম।

এনই/আরএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :