শুভজন গুণীজন সম্মাননা পেলেন ১১ জন


প্রকাশিত: ১০:০৯ এএম, ১৩ অক্টোবর ২০১৬

শুদ্ধধারার সাহিত্য-সাংস্কৃতিক সংগঠন শুভজন ৫ম বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষ্যে গত ১১ অক্টোবর সন্ধ্যায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত, আবৃত্তি ও নৃত্যকলা মিলনায়তনে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে শুভজন পদক ২০১৬, গুণীজন সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

শুভজন পদক ২০১৬ পেলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব, মুক্তিযোদ্ধা, কবি ও গীতিকার কাজী রোজী এমপি। এছাড়াও গীতিকার কে জি মোস্তফা, নাট্যজন আবুল হায়াত, ছড়াকার, সাংবাদিক ও সংগঠক রফিকুল হক দাদুভাই, সংগীত পরিচালক শেখ সাদী খান, ভাস্কর মৃণাল হক, কথাশিল্পী মঈনুদ্দিন কাজল, অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ নূরল হক, কবি ও কথাশিল্পী হিরন্ময় আজাদ, সমাজসেবক ও মিডিয়াব্যক্তিত্ব নাজমুল হুদা, ব্যবসায়ী ও সমাজসেবক মো. আলমগীর হোসেন এবং সংগঠক নাজমুল হক খোকাসহ ১০ জনকে গুণীজন সম্মাননা ২০১৬ দেওয়া হয়।

original

শুভজনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক তরুণ রাসেলের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী। অতিথি ছিলেন গীতিকবি শহীদুল্লাহ ফরায়জী, কবি ও শিশুসাহিত্যিক আসলাম সানী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শুভজনের প্রতিষ্ঠাতা সদস্য ও নির্বাহী পর্ষদের সাবেক সভাপতি গীতিকবি এম আর মনজু।

সবশেষে সাংস্কৃতিক পর্বে সংগীত পরিবেশন করেন কণ্ঠশিল্পী মল্লিকা, বিডি হৃদয়, জাহিদ হোসেন, নিঝুম মতীন, সামিত চৌধুরী, শায়লা রহমান, সানিয়া রমা, শেপু। আবৃত্তি করেন তরুণ রাসেল, তামান্না জেসমিন, আব্দুল্লাহ, রুবেল রানা, নীপা চৌধুরী প্রমুখ।

এসইউ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :