মুভিবাজারকে শুভকামনা জানালেন সৈকত সালাহউদ্দিন


প্রকাশিত: ১০:০৬ এএম, ২০ অক্টোবর ২০১৬

‘টিকিট কেটে দেখুন আমাদের সিনেমা’- চলচ্চিত্রের জন্য অনুপ্রেরণাদায়ক এই বাক্য আর শোনা যাবে না তার মুখে। এশিয়ান টিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘মুভিবাজার’কে বিদায় জানালেন এর পরিকল্পক, উপস্থাপক সৈকত সালাহউদ্দিন। অনুষ্ঠানটির ১৫০তম পর্ব থেকেই উপস্থাপনায় দেখা যাবে নতুন মুখ।

এ প্রসঙ্গে জাগো নিউজকে সৈকত সালাহউদ্দিন বলেন, ‘অনেকটা নিজের সন্তানকে অন্যের হাতে তুলে দেয়ার মতোই ব্যাপার।’

তিনি আরো বলেন, ‘মুভিবাজার’ কোনো চটুল টক শো নয়। চলচ্চিত্রের জন্য একটি সুন্দর ইন্ডাস্ট্রির স্বপ্ন, দেশের গন্ডি পেরিয়ে বিদেশের বাজারে তৈরির হাতিয়ার। নতুন দায়িত্বে মুভিবাজার তার বিশেষত্ব ও গুরুত্ব বজায় রাখবে সেই প্রত্যাশা রইলো।’

মুভিবাজার চলচ্চিত্র নিয়ে দেশীয় চ্যানেলগুলোর মধ্যে একমাত্র অনুষ্ঠান যেখানে সিনেমার সমসাময়িক বিষয়ে আড্ডার পাশাপাশি বাজারের খবর, ফেসবুক জরিপে তারকা নির্বাচনসহ নানা চমক তৈরি করে মুভিবাজার। তাই অনুষ্ঠানটির জনপ্রিয়তাও ছিলো চলচ্চিত্রপ্রেমীদের কাছে।

প্রসঙ্গত, এর আগে বাংলাভিশনে ‘নয় থাকলে আরো কিছুক্ষণ’, চ্যানেল নাইনে ‘ফ্রাইডে স্টারস’, ‘সুপারস্টার’ ইত্যাদি জনপ্রিয় অনুষ্ঠানগুলোর পরিকল্পনা ও উপস্থাপনায় আলোচিত হন সৈকত সালাহউদ্দিন।

সম্প্রতি এশিয়ান টিভির এডিশনাল হেড অব প্রোগ্রামের দায়িত্ব থেকে পদত্যাগ করেন সৈকত সালাহউদ্দিন। মুভিবাজারসহ আরো বেশ কিছু অনুষ্ঠান দিয়ে তিনি এশিয়ান টিভিকে আলোচনায় নিয়ে আসেন।

দ্রুতই নতুন কর্মস্থলে আরো নতুন চমক নিয়ে হাজির হবেন বলে জানান সৈকত সালাহউদ্দিন।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :