মুক্তির প্রতীক্ষায় আন্ডার কনস্ট্রাকশন


প্রকাশিত: ০৪:১৩ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৫

রুবাইয়াত হোসেন পরিচালিত ‘আন্ডার কনস্ট্রাকশন’ ইতিমধ্যে আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে। এখন রয়েছে মুক্তির অপেক্ষায়। রাজনৈতিক পরিস্থিতি স্বাভাবিক হলেই ছবিটি মুক্তি দেয়া হবে। প্রথমে পাঁচটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে ছবিটি। এর মধ্যে বলাকা, শ্যামলী, বসুন্ধরা সিনেপ্লেক্স থাকার সম্ভাবনা রয়েছে। থাকবে আরও দুটি প্রেক্ষাগৃহ। তবে একটি অবশ্যই ঢাকার বাইরে। তথ্যটি জানান ছবির পরিচালক রুবাইয়াত হোসেন নিজেই। তিনি আরও জানিয়েছেন, ছবিটি আগামী অক্টোবর ও নভেম্বরে বিশ্বের বড় দুটি চলচ্চিত্র উৎসবে যাওয়ার ব্যাপারে কথাবার্তা চলছে।

ছবি প্রসঙ্গে রুবাইয়াত হোসেন বলেন, এ দেশের নারীরা নিজেদের প্রতিনিয়ত নতুনভাবে আবিষ্কার ও নির্মাণ করেছে। তাদের মধ্যে জীবনযাত্রাকে দেখার দৃষ্টিভঙ্গি পাল্টেছে। এটা চলমান প্রক্রিয়া। গল্পটা রাজধানীকেন্দ্রিক। শহরটাকে বরাবরই নির্মাণাধীন মনে হয়। তাই ছবির নাম ‘আন্ডার কনস্ট্রাকসন’।

ছবিটিতে রক্তকরবীর দুটি গান রয়েছে। একটি ‘তোমায় গান শোনাবো’, অন্যটি ‘পৌষ তোদের ডাক দিয়েছে’। সংগীত পরিচালনা এবং আবহসংগীত করেছেন শায়ান চৌধুরী অর্ণব এবং কণ্ঠ দিয়েছেন শাহানা বাজপেয়ী। ছবিটিতে অভিনয় করেছেন শাহানা গোস্বামী, শাহাদাত হোসেন, রিকিতা নন্দিনী শিমু, রাহুল বোস, মিতা রাহমান, তৌফিকুল ইসলাম ইমন, নওশাবা প্রমুখ।

এইচএন/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]